Hoop PlusTollywood

Nusrat Jahan: গোলাপি ক্রপ টপে বার্বি ডল সাজলেন নুসরত জাহান!

বর্তমানে অভিনেতা-অভিনেত্রীদের দেখার জন্য বেশি অপেক্ষা করতে হয় না, instagram এ তাদের পেজ ফলো করলেই তারা কোন দিন কি রংয়ের পোশাক পরছেন, সকাল থেকে উঠে কিভাবে তাদের জীবনযাত্রা অতিবাহিত করছেন, অথবা ব্রেকফাস্টে লাঞ্চে, ডিনারে তারা কি খাচ্ছেন সমস্ত কিছু অর্থাৎ তাদের হাড়ির খবর জানতে পারা যায়। সম্প্রতি নুসরত জাহানের একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে গোলাপি একটি শর্ট টপ করেছেন তিনি।

টপ এর ওপরে লেখা আছে বার্বি অর্থাৎ তিনি নিজেকে হয়তো বার্বি ডলের মতন ভাবতে শুরু করেছেন। কমেন্টে কিন্তু অনেক অনুরাগীরাই তাকে বার্বি ডল বলেছেন। অসাধারণ ডিজাইনটি কিন্তু অভিনেত্রীর মুখের সঙ্গে বেশ ভালো মানিয়েছে, তার সঙ্গে খুব সুন্দর লাগছে তার হেয়ার স্টাইল। চেহারা দেখে কি বলবে কিছুদিন আগেই তিনি এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। টলিউড কিংবা বলিউড মা হওয়ার সময় অভিনেত্রীরা যতটাই পুট অন করে থাকুন না কেন, কিছুদিন পরে আর যোগাভ্যাস করে একেবারে নিজেদেরকে ঝরিয়ে ফেলেন।

সেই ভাবনা থেকে পিছপা হননি নুসরত। বিয়ে, বিবাহ বিচ্ছেদ, প্রেম নতুন করে যশের প্রেমে পড়া এবং তারপর যশোর সন্তান ঈশানের জন্ম দেওয়া সবমিলিয়ে খবর কাগজের শিরোনামে থাকতেন তিনি। তবে শুধুমাত্র তার ব্যক্তিগত জীবনের জন্যই নয়, তার অসাধারণ ড্রেসআপ, লুক এবং সাজগোজের জন্য তিনি মাঝেমধ্যেই কিন্তু চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন। সাধারণ মানুষ কিন্তু শুধুই তার ব্যক্তিগত জীবনের চর্চা করে না তার এই অসাধারণ রূপের রহস্য জানতে চায়।

সম্প্রতি গোলাপী পোশাক পরে তিনি যে ছবিটি Instagram এ গিয়ে পোস্ট করেছেন, সেটি কিন্তু পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে, আপনিও যদি আপনার প্রিয় নায়িকা নুসরতকে নিজের মতন করে দেখতে চান, তাহলে অবশ্যই আমাদের Hoophaap এর পাতায় চোখ রাখুন। ইচ্ছা করলে তার ইনস্টাগ্রামে গিয়ে কমেন্ট করে আসতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক