whatsapp channel

Urfi Javed: কাজ নেই তাই নজর কাড়তে এমন অদ্ভুত পোশাক: উর্ফি জাভেদ

উর্ফি জাভেদ ফের পাপরাজ্জিদের খপ্পরে। আতরঙ্গি ফ্যাশন সেন্সের জন্য বারংবার তিনি ট্রোলিং-এর নিশানায় পড়েন। নেটিজন থেকে আমজনতা সবাই অবাক হয়ে তাকিয়ে থাকেন তাঁর দিকে। অনেকে তো চেনেনই না। অথচ ছবি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

উর্ফি জাভেদ ফের পাপরাজ্জিদের খপ্পরে। আতরঙ্গি ফ্যাশন সেন্সের জন্য বারংবার তিনি ট্রোলিং-এর নিশানায় পড়েন। নেটিজন থেকে আমজনতা সবাই অবাক হয়ে তাকিয়ে থাকেন তাঁর দিকে। অনেকে তো চেনেনই না। অথচ ছবি তুলতে চলে আসেন। এদিন এক ব্যক্তি তো নামই জিজ্ঞেস করে বসলেন অভিনেত্রীর কাছে। অভিনেত্রীর তো সপাটে জবাব, “উর্ফি, পরের পরের গুগল করে আসবেন।”

Advertisements

উর্ফির পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা অনবরত চলতে থাকে। এইতো মঙ্গলবার, অভিনেত্রী তাঁর পোশাক নিয়ে এখন পর্যন্ত সবচেয়ে বড় পরীক্ষা করে করলেন। আকাশি ডেনিম বিকিনি স্টাইল পোশাক। কিন্তু বিকিনি নয়। উপরের অংশটি ক্রপ টপের মতো এবং নীচের অংশটি নীল রঙেরই ব্যান্ডেজ লাগিয়ে বিকিনি স্টাইলে ডিজাইন করা। তাঁর ভাষায়, “আমার কাজের সেরকম অফার নেই। তাই ইনস্টাগ্রামেই আমি এভাবে নিজের ফ্যানদের দেখা দেবো।”

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Advertisements

পোশাকটি দেখে নেটিজনরা রীতিমত কটাক্ষ করেছেন উর্ফিকে, ‘উরফির কাপড় এসেছে হিরোশিমা-নাগাসিক থেকে।’ এমনকি রাস্তায় তাঁকে এভাবে দেখে একজন মহিলা তো প্রায় তাঁর পোশাক ঠিক করারই দায়িত্ব নিয়ে ফেলেন। উর্ফি বেশ চোটে মৃদু ধাক্কা দিয়ে তাঁকে বলেই দিয়েছেন, “কি টানাটানি করছেন। আমার মা হওয়ার চেষ্টা করবেন না?” অভিনেত্রী বেশ স্পস্টতই বলে দিয়েছেন, “আমার কোনোদিনও কোনো বয়ফ্রেন্ড ছিল না। এখনও নেই। আমাকে কেউ কোনোদিনও ভালোবাসেনি।”

Advertisements

উর্ফি জানান, “ভ্যালেন্টাইনস ডেতে তো আমি দু বোতল ওয়াইন খেয়েছি। আমার কাছে ভ্যালেন্টাইনস বলে কিছুই নেই। আর আমি কোনোদিনও কলেজ যাইনি।” কঙ্গনা রানওয়াতের শো তেও তাঁকে ডাকা হয়নি! উর্ফির সোজা বলে দিলেন, “আমি কি বুকে লিখে ঘুরবো আমাকে নেওয়ার জন্য।” তিনি এও জানান যে অফার এলে তিনি শাহরুখের সাথে মুভি করতে খুবই ইচ্ছুক। সবশেষে তাঁর একটাই বক্তব্য থেকে গিয়েছিল যে, এসব কাজের প্রশ্ন তাঁর পছন্দ নয়। তাঁকে যেন একটু বিতর্কমূলক প্রশ্ন করা হয়।

whatsapp logo
Advertisements
Avatar