BollywoodHoop Plus

Urfi Javed: নেকলেস দিয়ে ঢাকা গোপনাঙ্গ, উরফি জাভেদের নতুন স্টাইলে কুপোকাত অনুরাগীরা

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যাকে বলে একেবারে সারাক্ষণ দেখতে পাওয়া যায়, সেই উরফি জাভেদের অতীত, কিন্তু সুখের অতীতে মানুষ হননি। আজকে হয়তো তাকে অনেকেই চেনেন, তিনি সেলিব্রেটি হয়ে গেছেন, কিন্তু এই সেলেব্রেটি হওয়া কিন্তু তার কাছে খুব একটা সহজ ব্যাপার ছিল না। শৈশবে নাকি তাকে পালিয়ে যেতে হয়েছিল, এছাড়াও নিজের বাবার সঙ্গে খুব একটা ভালো সম্পর্ক ছিল না, উরফির। মানসিক এবং শারীরিকভাবে দুই নানা ভাবে তার ওপরে অত্যাচার করা হয়েছিল।

ছোটবেলা থেকে বড় হয়েছে লখনউয়ে। ছোটবেলা থেকে নির্দিষ্ট জামাকাপড় পড়তে বাধা দেওয়া হতো তাকে রক্ষণশীল পরিবারের জন্ম হয়েছিল তার । একবার বাবার মার খেয়ে তিনি অজ্ঞান হয়েও গিয়েছিলেন। হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে প্রথমদিকে নিজের কাজ শুরু করেন উরফি জাভেদ। কেরিয়ার শুরু করেছিলেন উরফি। অভিনয় করেছিলেন ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায়’ এই সব সিরিয়ালে। পরে ‘বিগ বস OTT’ শো – য়ে প্রতিযোগী হিসাবে নজর কেড়েছিলেন তিনি। তবে এখন আর সেসব দেখা যায় না, এখন আপাতত নানান রকম অদ্ভুত পোশাকেই তিনি সকলের কাছে সামনে এসেছেন।

সম্প্রতি ইনস্টাগ্রাম এর মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন, তিনি যেখানে দেখা যাচ্ছে তার পরনের পোশাক খানিকটা খুলেই পড়ে যাচ্ছে। কালো ঝলমলে পোশাক জড়ানো তার শরীরে। গলায় কোনো অলংকার না, গলায় গিরগিটির নেকলেস।যা দেখেই অবাক সবাই তাতেই বাঁধা আছে পোশাকের দুই প্রান্ত। বুকের উপর কোনো রকমে চাপা পড়েছে। কপালেও ঝিকমিক করছে অলংকার। এমন সেজেই তিনি দাঁড়ালেন ওরহান ওরফে ওরির পাশে। ঝকঝকে অল্প বয়সী এই যুবক কে হাসি হাসি চেহারায় কাজল-কন্যার সঙ্গেই বেশি দেখা যায়। এ বার তাকে উরফির পাশে দেখে অবাক অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo