Hoop PlusTollywood

Prosenjit-Rituparna: প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ের প্রচারে দেব-রুক্মিণী!

প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) ও ঋতুপর্ণা (Rituparna Sengupta), বাংলা সিনেমার জগতে একসময়ে ছিলেন অবিচ্ছেদ্য কপোত-কপোতি জুটি। সিনেমা হলে যদি এই জুটির সিনেমা আসতো, হলের সামনে টিকিট পাওয়া হয়ে যেত দুঃসাধ্য। আজ অব্দি এই জুটি করেছেন ৪৯ টি সিনেমা। তবে তাদের হাফ-সেঞ্চুরি হতে চলেছে বিয়ে দিয়েই। প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ (Prosenjit Weds Rituparna)। আর এই ছবিকে ঘিরে ইতিমধ্যে টলি-পাড়ায় উন্মাদনা তুঙ্গে।কারণ একটাই, বিগত দশকের নস্টালজিয়া লুকিয়ে রয়েছে ছবির মধ্যে। তবে এবার এই ছবির প্রচারে দেখা গেল বাংলা সিনেমার আরেক জুটি দেব-রুক্মিণীকে (Dev-Rukmini)।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিলস ভিডিও আপলোড করেছেন অভিনেতা দেব। আর সেই ভিডিওতে দেখা গেছে রুক্মিণী মৈত্র এবং ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবির প্রমোশন করতে। ভিডিওতে দেখা গেছে, কোনো এক অনুষ্ঠানের মঞ্চে দুপাশে দুই সুন্দরীর মাঝে দেবকে নাচ করতে। আর এই তিনজন নেচেছেন আসন্ন সিনেমার একটি গানেই। ভিডিওতে দেবের পরনে ছিল মেরুন শ্যুট। অন্যদিকে তার বামপাশে থাকা রুক্মিণী পরেছিলেন নীল রংয়ের লং গাউন এবং দেবের ডানপাশে ঋতুপর্ণার পরনে ছিল অফ হোয়াইট সিল্ক শাড়ি। ভিডিওর ক্যাপশনে লেখা, ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা সিনেমার গোটা টিমকে শুভেচ্ছা। আগামী ২৫ শে নভেম্বর অবশ্যই সকলে সিনেমাটি দেখুন’।

প্রসঙ্গত, চলতি সপ্তাহেই মুক্তি পেতে চলেছে সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত সিনেমা ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। এই সিনেমায় যে বিগত দশকের নস্টালজিয়া ফিরিয়ে আনতে চেয়েছেন পরিচালক, তা সিনেমার ট্রেলার দেখেই বোঝা গিয়েছে। সিনেমাটি কমেডি জনারের হলেও সিনেমার মধ্যে বেশ কিছু জীবনমুখী দিক আছে বলেও জানিয়েছেন পরিচালক। এই সিনেমা যে নতুন প্রজন্মকেও প্রেক্ষাগৃহে টেনে আনবে সে বিষয়েও নিশ্চিত পরিচালক থেকে অভিনেতা অভিনেত্রী সকলেই। আর এই ছবির প্রচারেই এবার এগিয়ে এলেন দেব।

উল্লেখ্য, এর আগে সম্প্রতি মুক্তি পেয়েছে দেব, প্রসেনজিৎ ও ঈশা সাহা (Isha Saha) অভিনীত বাংলা ছবি ‘কাছের মানুষ’ (Kacher Manus)। এই ছবির প্রচারে একসাথে কলকাতার রাস্তাঘাট চষে বেড়িয়েছিলেন দুই অভিনেতাই। কলকাতার বাসেও হয়েছিল ছবির প্রমোশন। আর তারপর একে অন্যের প্রতি সেই সৌজন্যতা দেখিয়েছেন দেব ও প্রসেনজিৎও। তাই এবার প্রসেনজিতের ছবির প্রচারে দেখা গেল দেব ও রুক্মিণীকে।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা