whatsapp channel
BollywoodHoop PlusHoop Viral

অগণিত ভক্তদের ভিড়ে সুশান্ত, মেটাচ্ছেন ভক্তদের সেলফির আবদার, পুরনো সেই ভিডিও ভাইরাল

সুশান্তের মৃত্যুর পর কেটে গিয়েছে তিন তিনটে মাস। এখনো গোটা দেশ ভুলতে পারে নি তাঁকে। সুশান্তের বিভিন্ন সময়ের স্মৃতি নিয়ে উন্মাদনা আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় একটি বক্তব্য শোনা যায় যে মৃত্যুর আগে জনপ্রিয় ছিলেন না অভিনেতা, ছিল না তেমন ভক্তও!

কিন্তু অভিযোগটি আংশিক সত্য বলতে হবে। কারণ, সুশান্ত সিং রাজপুত জীবিতাবস্থায় যোগ্য সম্মান না পেলেও জনপ্রিয়তায় কিন্তু ছিল না কমতি। ইন্ডাস্ট্রিতে আসা নতুন অভিনেতাদের অনেকের চেয়ে ভক্ত সংখ্যা অধিক ছিল তাঁর।

যদিও অভিনেতার বহুমুখী প্রতিভার কথা জানা ছিল না সাধারণ মানুষের। তবে সুশান্ত যে বরাবর সুন্দর ও সরল ব্যবহার দিয়ে জিতে নিতেন মানুষের মন সে বিষয়ে জানা অনেকেরই।

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উন্মাদনার মধ্যে এমনই একটি পোস্ট হল ভাইরাল। পোস্টে একটি ছবিতে ভক্তদের সঙ্গে হাসিমুখে দেখা যাচ্ছে অভিনেতাকে। সেই সঙ্গে পোস্টে রয়েছে একটি ভিডিও ক্লিপও। ক্লিপে ভক্তদের ভীড়ে রীতিমত সাধারণের মত মিশে গেছেন সুশান্ত। অভিনেতার একেবারে স্বাভাবিক হাসিখুশি ব্যবহার নজর কাড়ছে ভক্তদের। সকলের সঙ্গেই সেলফি তুলছেন একফোঁটা বিরক্তি না প্রকাশ করে। ভাইরাল পোস্টটি চোখে জল এনে দিচ্ছে মানুষের।

whatsapp logo