Hoop PlusRegional

Hero Alom: ‘দীপিকা পাড়ুকোনের বিপরীতে অভিনয় করতে চাই’, খুল্লামখুল্লা জবাব হিরো আলমের

ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় এখনও অবধি তৈরি হয়েছে একাধিক প্রোজেক্ট। এই প্রসঙ্গে চলতি বছরে হিরো আলম (Hero Alam) বলেছেন তিনি কলকাতার বুকে কাজ করতে চান। জনপ্রিয় এই ইউটিউবার ও শিল্পী হিরো আলম কলকাতায় এসে রাণু মন্ডল (Ranu Mondal)-এর সাথে গান রেকর্ড করেছেন। তবে এবার তিনি জানালেন, তাঁর বিপরীতে নায়িকা হিসাবে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-কে চাই তাঁর।

রবিবার বাংলাদেশ থেকে মুর্শিদাবাদের সমশেরগঞ্জে এসে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন হিরো আলম। তাঁর সাথে এসেছিলেন তাঁর বান্ধবী রিয়া মণি (Riya Mani)-ও। সমশেরগঞ্জের মানুষের ভালোবাসায় মুগ্ধ হিরো আলম বলেন, এখন দুই বাংলার ভালোবাসা তাঁর হাতের মুঠোয়। তিনি বলেন, কোনোদিনই তিনি ভাবেননি কখনও ওপার বাংলা থেকে এপারে অনুষ্ঠানে আসবেন ও এত ভালোবাসা পাবেন। ভারতীয় সিনেমায় অভিনয় করার ইচ্ছা থাকলেও একটি শর্ত রয়েছে তাঁর। হিরো আলম বলেন, ভারতীয় সিনেমায় অভিনয় করতে হলে তাঁর বিপরীতে দীপিকা পাড়ুকোনকে চাই। কারণ হিরো আলমের দীপিকাকে খুব পছন্দ। এই কারণে তাঁর ফিল্মের হিরোইন হিসাবে দীপিকা থাকবেন, এই তাঁর স্বপ্ন।

প্রায়ই হিরো আলম তাঁর বেসুরো গানের মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। বাংলাদেশের মানুষের কাছে তা অপসংস্কৃতি। ফলে সাম্প্রতিক কালে হিরো আলমের গান ও তাঁর ভিডিওর বিরুদ্ধে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থা এক মানববন্ধনের আয়োজন করেছিল। সেখানে হিরো আলমকে গ্রেফতার করার দাবি ওঠে। 14 ই জুন, মঙ্গলবার, ঢাকার প্রেস ক্লাবে আয়োজিত এই মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি, প্রযোজক ও পরিচালক বিপ্লব শরিফ (Biplab Sharif)।

সংগঠনের তরফে বলা হয়, হিরো আলম বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করছেন। এমনকি রবীন্দ্রসঙ্গীত বিকৃত করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এতদিন হিরো আলমকে অন্যায় ভাবে প্রশ্রয় দিলেও এবার তাঁকে গ্রেফতারির দাবিতে সরব সকলে।

whatsapp logo