Bengali SerialHoop PlusHoop Viral

Neel Bhattacharya: শ্যামার বদলে এবার ‘উমা’! মহিলা সদস্যদের সঙ্গে তুমুল নাচ নীলের, রইলো ভিডিও

জি বাংলায় শুরু হয়ে গেছে নতুন ধারাবাহিক ‘উমা’। ‘কৃষ্ণকলি’র স্লটে সম্প্রচারিত হচ্ছে ‘উমা’। সময় এগিয়ে এসেছে ‘কৃষ্ণকলি’র। ‘কৃষ্ণকলি’-তে নিখিলের ভূমিকায় অভিনয় করেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)। কিন্তু আপাতত নীলের দল পরিবর্তন হয়ে গেছে। তিনি এখন ‘উমা’-র প্রেমিক অভিমন‍্যু। ফলে ‘কৃষ্ণকলি’তে তাঁকে এখন দেখা যাচ্ছে না। কিন্তু নীল বলেছেন, নিখিল নতুন রূপে ফিরে আসবে সিরিয়ালে।

তবে বিয়ে হয়ে গেলেও নীল মহিলাদের হার্টথ্রব। এমনকি ‘উমা’-র সেটেও সবাই তাঁকে চোখে হারাচ্ছেন। ফলে এবার ‘উমা’-র অভিনেত্রী দলের সঙ্গে তাঁকে দেখা গেল ‘শাট আপ অ্যান্ড বেন্ড’ গানের সঙ্গে তুমুল নেচে ইন্সটাগ্রাম রিল বানাতে। রীতিমতো কোমর দুলিয়ে নীলের এই নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শ‍্যামার বয়স্ক স্বামী থেকে ইয়াং ক্রিকেটার অভিমন‍্যুর জার্নি কিন্তু যথেষ্ট ইন্টারেস্টিং। তবে নিখিলের তুলনায় অভিমন‍্যুকেই বেশি পছন্দ করছেন দর্শক।

‘উমা’ প্রকৃতপক্ষে এক লড়াকু মেয়ের গল্প। মেয়েটির নাম উমা। সে সংসারকে দাঁড় করানোর জন্য প্রতি মুহূর্তে কিছু না কিছু কাজ করে। কিন্তু তবু উমা ভোলে না তার স্বপ্নকে। সে ক্রিকেটার হতে চায়। মহিলা ক্রিকেটার হয়ে ওঠার ক্ষেত্রে সমাজ তার সামনে প্রতিকূল পরিস্থিতি তৈরি করে। কিন্তু তবু উমা সেই বাধা পেরিয়ে অভিমন‍্যুর কাছে ক্রিকেট শিখতে চায়। তবে উমার ভবিষ্যৎ তার জন্য কোন পথ তৈরি করে রেখেছে, সেটা বলে দেবে পরবর্তী পর্বগুলি।

‘কৃষ্ণকলি’-তে নিখিলের চরিত্রে অভিনয় করে নজর কাড়ার পর নীল এবার অভিমন‍্যুর ভূমিকায় নজর কাড়ছেন। তবে প্রৌঢ় লুকের থেকে তাঁকে অল্প বয়সের লুকেই বেশি ভালো মানিয়েছে। এর পাশাপাশি বেশ কিছু ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন নীল। তাছাড়া তাঁর স্ত্রী তৃণা সাহা (Trina Saha)-র সঙ্গে নীল বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। বেশ কিছু দলীয় কর্মসূচীতে তাঁদের দেখা গেছে। এছাড়াও সমাজসেবামূলক কাজের সঙ্গেও জড়িত রয়েছেন তাঁরা।

Related Articles