whatsapp channel

দীর্ঘ দুই বছর পর কেন ছোট পর্দায় ফিরলেন রোহন ভট্টাচার্য!

‘অপরাজিতা অপু’ অফ এয়ার হওয়ার পর আর ধারাবাহিকে অভিনয় করেননি রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)। তবে তিনি সঞ্চালনা করেছেন স্টার জলসার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। একাধিক ওয়েব সিরিজেও কাজ…

Avatar

Nilanjana Pande

‘অপরাজিতা অপু’ অফ এয়ার হওয়ার পর আর ধারাবাহিকে অভিনয় করেননি রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)। তবে তিনি সঞ্চালনা করেছেন স্টার জলসার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। একাধিক ওয়েব সিরিজেও কাজ করেছেন রোহন। এর মধ্যেই ভাইরাল হয়েছিল মুম্বইয়ে যশরাজ ফিল্মসের স্টুডিওর সামনে রোহনের ছবি। অনেকেই তাঁকে প্রশ্ন করেছিলেন, এবার কি তাহলে সর্বভারতীয় স্তরে কাজ করতে দেখা যাবে রোহনকে! সদুত্তর মেলেনি এই প্রশ্নের। তবে সাম্প্রতিক কালে তাঁকে দেখা গিয়েছে দেব (Dev) অভিনীত ফিল্ম ‘বাঘা যতীন’-এ। এবার দীর্ঘ দুই বছরের বিরতি কাটিয়ে রোহন আবারও ফিরতে চলেছেন ছোট পর্দায়।

মঙ্গলবার নতুন ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’-র আনুষ্ঠানিক ঘোষণা হয়েছে।স্টার জলসার এই ধারাবাহিকটির পরিচালক অনুপম হরি (Anupam Hari)। ইতিমধ্যেই তাঁর পরিচালনায় তৈরি ‘অনুরাগের ছোঁয়া’ টিআরপি তালিকায় শীর্ষ স্থানে রয়েছে। ফলে ‘তুমি আশেপাশে থাকলে’-র ক্ষেত্রেও যথেষ্ট আশাবাদী চ্যানেল কর্তৃপক্ষ। এই ধারাবাহিকে রোহনের বিপরীতে অভিনয় করছেন অঙ্গনা রায় (Angana Roy)। এটি তাঁর প্রথম ধারাবাহিক। অনুপমের উপরেও রয়েছে যথেষ্ট চাপ। কারণ ‘তুমি আশেপাশে থাকলে’-র কাহিনী রোম‍্যান্টিক ঘরানার হলেও তাতে থাকছে রহস্য ও কৌতুকের মিশ্রণ। অপরদিকে রোহন গত দুই বছরে সতেরটি ধারাবাহিকের প্রস্তাব নাকচ করার পর বেছে নিয়েছেন এই ধারাবাহিকের চিত্রনাট্য।

অনেকেই মনে করেছিলেন, রোহন হয়তো চিরতরে বিদায় জানালেন ছোট পর্দাকে। কিন্তু রোহন একটু অন্য ধরনের চিত্রনাট্যে কাজ করতে চেয়েছিলেন। তিনি ছোট পর্দা থেকে দূরে সরে যাননি। মনের মতো চিত্রনাট্য না পাওয়ার ফলেই রোহন ফিরিয়ে দিয়েছিলেন পরপর সতেরটি ধারাবাহিকের প্রস্তাব।

‘তুমি আশেপাশে থাকলে’-র কাহিনীর প্রেক্ষাপট হল উত্তর কলকাতা। উত্তর কলকাতার দুই পরিবারের সন্তান দেব ও পারোর কাহিনী নিয়ে তৈরি এই ধারাবাহিক। কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায় (Sharatchandra Chatterjee) রচিত উপন্যাস ‘দেবদাস’-এর সাথে কোনোভাবেই যোগাযোগ নেই ‘তুমি আশেপাশে থাকলে’-র। এটি একটি স্বতন্ত্র কাহিনী। আগামী 3 রা নভেম্বর থেকে স্টার জলসায় রাত আটটায় সম্প্রচারিত হতে চলেছে ‘তুমি আশেপাশে থাকলে’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo