whatsapp channel

শরীরে রয়েছে গভীর ক্ষত, প্রতিদিন মার খেতেন মামার কাছে, কষ্টে ভরা জীবন রাখি সাওয়ান্তের

রাখি, তিনি বলিউডে ড্রামা কুইন নামেই বেশি পরিচিত। যখন তখন যেকোনো জায়গায় ড্রামা তৈরিতে প্রস্তুত। অন্তত পক্ষে এসবে তার এতটুকু এনার্জি কমে না। সম্প্রতি বিগ বসের ঘর থেকে ফেরেন রাখি।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাখি, তিনি বলিউডে ড্রামা কুইন নামেই বেশি পরিচিত। যখন তখন যেকোনো জায়গায় ড্রামা তৈরিতে প্রস্তুত। অন্তত পক্ষে এসবে তার এতটুকু এনার্জি কমে না। সম্প্রতি বিগ বসের ঘর থেকে ফেরেন রাখি। এই বিগ বসের ঘর একটা সময় লো টিআরপি তে চলছিল। কিন্তু রাখি আসর পর জমে যায় সেই মঞ্চ। শুধু বিগ বসের ঘর নয়, রাখি বরাবর মনোরঞ্জনের জন্য বিখ্যাত।

Advertisements

সম্প্রতি তিনি তার একগুচ্ছ ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তার একদম শৈশব থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত সমস্ত ছবি রয়েছে। কখনো হাসি মুখে ছোট্ট রাখি ক্যামেরার সামনে পোজ দিচ্ছে তো কখনো এক ঢাল চুল নিয়ে হাসি মুখে পা ছড়িয়ে পোজ দিচ্ছে তো কখনো কেরিয়ারের শুরুর লগ্নের ছবি প্রকাশ এবং বর্তমান সময়ের রাখির ছবি – সব কিছু রেখেছেন এক ফ্রেমে।

Advertisements

Advertisements

একটা সময় শৈশবে মামার হাতে শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন, নাচ খুব পছন্দ করতেন কিন্তু বাড়ির সম্মতি ছিল না, বলিউডে আসর ইচ্ছা ছোট থেকেই ছিল, সেখানেও মামার বাড়ি বাঁধা হয়ে দাঁড়ায়। রাখির বাবা একজন সাধারণ পুলিশ কনস্টেবল, মা আয়ার কাজ করতেন, সেহেতু মামার বাড়ির হাত রাখির মাথায় ছিল, কিন্তু স্বাধীনতা ছিল না।

Advertisements

শেষে বাড়ি থেকে পালিয়ে বলিউড পারি দেন রাখি। রাখি সাওয়ান্ত রুহি সাওয়ান্ত নামে অগ্নিচক্র নামক চলচ্চিত্রে প্রথম অভিনয় করেছিলেন। তিনি জরু কা গোলাম, জিস দেশ মে গঙ্গা রেহতা হ্যায়, এবং ইয়ে রাস্তে হ্যায় প্যার কে -এর মতো হিন্দি চলচ্চিত্রের ছোট চরিত্রে অভিনয় করার পাশাপাশি নৃত্য পরিবেশন করেছিলেন। একবার ২০১৭ সালে, ঋষি বাল্মীকি সম্পর্কে তাঁর মন্তব্যের জন্য তাঁকে পাঞ্জাব পুলিশ গ্রেপ্তার করে।

২০১৮ তে তিনি বলেছিলেন যে দীপক কালালের সঙ্গে বিয়ে করেন এবং পরে জানান তা সত্যি নয়, পরবর্তীতে, রাখি বলেন যে তিনি রিতেশ নামে একজন ব্যবসায়ীকে বিয়ে করেন যিনি বিদেশে থাকেন এবং এখনও পর্যন্ত ক্যামেরার সামনে আসেননি।

নিজেকে প্রুফ করার জন্য বহুবার প্লাস্টিক সার্জারির মদত নিয়েছেন তিনি, এই কথা বহুবার স্বীকার করেছেন তিনি। নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য রাখি কখনো আপোষ করেননি নিজের স্বপ্নের সঙ্গে বরং নিজের সর্বস্ব দিয়ে জীবনের সঙ্গে চরম লড়াই করে গেছেন এবং এখনও নিজের পরিচিতি ও অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য একেক সময় একেক রকম স্ট্যাটিজি প্ল্যান করে চলেছেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media