whatsapp channel

Suhana Khan: আগের থেকে আরো সুন্দরী, পাতলা নেটের শাড়িতে ঝড় তুললেন শাহরুখ কন্যা সুহানা

সুহানা খান (Suhana Khan) বর্তমানে বলিউডের স্টারকিডদের মধ্যে সবচেয়ে নজরকাড়া। নেটিজেনদের একান্ত পছন্দের তিনি। একসময় নেটিজেনদের একাংশ তাঁকে যথেষ্ট ট্রোল করতেন। কিন্তু বর্তমানে পরিস্থিতি অনেকটাই বদলে গিয়েছে। সুহানাকে যথেষ্ট ভদ্র…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সুহানা খান (Suhana Khan) বর্তমানে বলিউডের স্টারকিডদের মধ্যে সবচেয়ে নজরকাড়া। নেটিজেনদের একান্ত পছন্দের তিনি। একসময় নেটিজেনদের একাংশ তাঁকে যথেষ্ট ট্রোল করতেন। কিন্তু বর্তমানে পরিস্থিতি অনেকটাই বদলে গিয়েছে। সুহানাকে যথেষ্ট ভদ্র মেয়ে বলেই প্রশংসা করেন একসময়ের ট্রোলাররা। খোলামেলা পোশাকে সবসময় দেখা যায় না সুহানাকে। চারপাশে গন্ডি কেটে রেখেছেন তিনি। একাধিক পুরুষ বন্ধুও নেই তাঁর। ফলে নেটিজেনদের অত্যন্ত প্রিয়পাত্রী তিনি। সম্প্রতি অনন্যা পান্ডে (Ananya Panday)-র বোন অলন্যা পান্ডে (Alanya Panday)-র বিয়েতে নজর কাড়লেন সুহানা।

Advertisements

অলন্যার বিয়ের আগে গত বুধবার ছিল সঙ্গীত অনুষ্ঠান। তাঁর বিয়ে ও আনুষঙ্গিক অনুষ্ঠানের থিম ছিল সাদা। ফলে সকলেই পরেছিলেন সাদা পোশাক। সঙ্গীত অনুষ্ঠানে প্রবেশ ও প্রস্থানের সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন শাহরুখ- কন্যা। সঙ্গীতের জন্য সুহানা বেছে নিয়েছিলেন সিলভার সিকুইনড নেটের শাড়ি। এই শাড়িটি রেডিমেড। ফলে অনেকটা লেহেঙ্গা-চোলির মতো দেখতে হলেও শাড়িতে রয়েছে রেডিমেড কুঁচি ও ওড়নার পরিবর্তে রয়েছে আঁচল। এই শাড়ির সাথে সিলভার সিকুইনড এমব্রয়ডারি করা আইভরি হোয়াইট রঙের ব্রালেট ব্লাউজ পরেছিলেন সুহানা। ব্রালেট ব্লাউজের পিঠে ছিল লটকান। হালকা মেকআপ করেছিলেন সুহানা। ওয়েভি চুল খোলা ছিল। হাতে নিয়েছিলেন হালকা ব্রাউন রঙের ক্লাচ। কানে ছিল ছোট হীরের স্টাড।

Advertisements

শৈশব থেকেই অনন্যার সাথে সুহানার যথেষ্ট ভালো বন্ধুত্ব। অপরদিকে রয়েছে দুই পরিবারের সখ্যতা। তবে অলন্যার বিয়েতে খান পরিবারের অপর সদস্যদের দেখা মেলেনি। কিন্তু সুহানাকে প্রতিটি অনুষ্ঠানেই দেখা গিয়েছে। ইভর ম্যাক্রে (Ivor Maccray)-র সাথে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর সম্প্রতি সাতপাকে বাঁধা পড়লেন অলন্যা।

Advertisements

অপরদিকে খুব শীঘ্রই জোয়া আখতার (Zoya Akhtar) নির্মিত ফিল্ম ‘দ্য আর্চিজ’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা। এই ফিল্মটি স্ট্রিমিং হবে নেটফ্লিক্সে।

Advertisements

whatsapp logo
Advertisements