whatsapp channel
Bengali SerialHoop PlusHoop Viral

রিসেপশনের রাতে ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচ নীল-তৃণার, তুমুল ভাইরাল ভিডিও

গত ৪ ফেব্রুয়ারি ছিল তৃনীলের বিয়ে। হ্যা টলিপাড়ার মিষ্টি জুটি নীল তৃণার স্বপ্নের বিয়ে। আচার নিয়ম কানুন মেনেই সাতপাকে বাধা পড়েছিলেন নীল তৃণা। এনগেজমেন্ট থেকে বিয়ের রাত অব্দি সব আয়োজন ছিল বেশ রাজকীয়। নীল তৃণার বিয়েতে উপস্থিত ছিল ‘কৃষ্ণকলি’ আর ‘খড়কুটো’ পরিবার। আচার-অনুষ্ঠান মেনে নীল তৃণারর বিয়ে-বউভাত সব আগেই মিটেছে। বৌভাত মিটতে না মিটতে দুজনকে নিজেদের কাজের সেটে ফিরে আসতেও হয়েছে। তবে এই মিষ্টি কাপল আগে থেকেই ভেবে রেখেছিল, ভালোবাসার দিনে গ্র‍্যান্ড রিসেপশান হবে।

কথা মতো ভালোবাসা দিবসে টলিউড ইন্ডাস্ট্রির জন্য গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন এই হেভিওয়েট দম্পতি। পিসি চন্দ্র গার্ডেনে হয়েছে নীল-তৃণার গ্র‍্যান্ড রিসেপশন। প্রেমের দিন, নিজেদের রিসেপসান ছিল তাই দুজনের পোশাকেই রয়েছে লালের ছোঁয়া। নীল এদিন একটি কালচে মেরুন রঙের শেরওয়ানি। অন্যদিকে তৃণা পরেছেন গাঢ় লাল রঙের একটি লেহেঙ্গা। সঙ্গে মানানসই গয়না আর কপালে চওড়া করে সিদুঁর। নীল-তৃণার রিসেপশনের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

বিয়ের মতো রিসেপশানের অনুষ্ঠানে আমন্ত্রণ ছিল মুখ্যমন্ত্রীর। কিন্তু কাজের জন্য তিনি উপস্থিত থাকতে পারেননি। এদিন একঝাঁক টলিতারকারা সমাবেশ ঘটিয়েছিলেন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে। এসেছিলেন ইশা সাহা, ঋতুপর্ণা সেনগুপ্ত, অঙ্কুশ-ঐন্দ্রিলা। এছাড়া ছিল ‘কৃষ্ণকলি’ এবং ‘খড়কুটো’ ধারকবাহিকের কোস্টাররা। এ দিন সাদা কাপড়ের উপর লাল ফুল দিয়ে সাজানো হয়েছিল পুরো অনুষ্ঠানের জায়গা সাথে একটি বড় মঞ্চ প্রস্তুত করা হয়েছিল যেখানে নবদম্পতির বসার জায়গা রাখা হয়েছিল। সেখানেই সমস্ত ছবি তুলেছেন এই মিষ্টি দম্পতি।।

নিজেদের রিসেপশানের রাতে একে অপরের ভালোবাসায়৷ রোম্যান্টিক গানে নেচেছিলেন। এর পাশাপাশি এরা হই হুল্লোড় করতে বেশ পছন্দ করেন। লোকে কি বলবে তাতে এই জুটির কোনোদিন কিছুদিন যায় আসে না। রিসেপশানের দিন সন্ধ্যা শেষ হয়ে রাত গড়াতেই নীল -তৃণা আলাদা রুপ ধারণ করেন। বউভাতের রাতের দেদার নাচের ভিডিও যেমন আপলোড করেছিলেন তেমনি রিসেপশানের সন্ধ্যেতে ‘টুম্পা সোনা ‘ গানে নতুন স্বামী স্ত্রী তুমুল নাচলেন। আর এই ভিডিও আপলোড হতে সোশ্যাল মিডিয়াতে সুপার ভাইরাল হয়। লক্ষ লক্ষ ভিউজ হয় এই ভিডিয়োতে। নীল তৃণার এই নাচ অনেকের ভালো লেগেছে।

whatsapp logo