Hoop PlusTollywood

Yash-Nusrat: সন্তানের পিতা যশকে জন্মদিনের শুভেচ্ছা নুসরতের, মিষ্টি হাসিতে উজাড় ভালোবাসা

স্বামীর জন্মদিন বলে কথা, শুধু স্বামী নন তিনি অবশ্য, একমাত্র সন্তানের বাবার জন্মদিন বটে, তাই বিশেষ মানুষকে একটু বিশেষ ভাবেই জন্মদিনের শুভেচ্ছা জানানো উচিত। ঠিক সেই কাজটিই করেছেন বর্তমানের চর্চিত তারকা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। অনেকেই হয়তো ভাবছেন নিখিলের জন্মদিন নাকি? নাহ্, নিখিল অতীত। বরং, বর্তমানে নুসরত এখন যশ ঘরণী। তাই, প্রিয় মানুষ যশ দাশগুপ্তের (Yash Dasgupta) জন্মদিনের শুভেচ্ছায় নুসরত জাহান।

এদিন, নুসরত একটি কাপল ফটো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে যশ ও নুসরত দুজনেই রয়েছেন হাসি মুখে। ক্যাপশনে লেখা – “শুভ জন্মদিন hon (honey) যশ দাশগুপ্ত, আনন্দে ভরে উঠুক জীবন। অনেক ভালোবাসা।” বউয়ের এমন মিষ্টি বার্তার উত্তরে যশ লেখেন, ‘ধন্যবাদ hon (honey)’। সঙ্গে একটা লাল হৃদয়ের ইমোজি জুড়ে দেন যশ।

নুসরতের শুভেচ্ছা বার্তা ঘিরে অনেকে একচোট মজা করে নিয়েছেন। তাদের কাছে ‘hon’ শব্দটির মানে জানা নেই। কেউ বলতে চেয়েছেন এরা কি হনহন করে হাঁটে? কেউ বুঝেছেন hon মানে হয়তো honey র ডাক নাম, ইত্যাদি ইত্যাদি।

তখনও নুসরত নিখিল ঘরণী। সেই নিখিলের সঙ্গেই চুটিয়ে টিকটক ভিডিও, পুজোয় অঞ্জলি দেওয়া, ঢাক বাজানো সব চলছিল সুন্দর ভাবে। কিন্তু, ২০২০ সালের ‘এসওএস কলকাতা’র সেট সব কিছু পাল্টে দেয়। বিচ্ছেদ হয় নিখিল-নুসরতের। প্রেম শুরু হয় যশ দাশগুপ্তের সঙ্গে। চুপিচুপি প্রেম পরিণতি পায় একমাত্র ছেলে ঈশানের জন্মের সঙ্গে সঙ্গে। ২০২১ এর প্রায় শুরু থেকে চরম বিতর্কের মধ্যে দিয়ে যান নিখিল,নুসরত ও যশ। শেষে, যশ ঘরণী হয়ে দুই ছেলে, পোষ্য ও যশের সঙ্গে চুটিয়ে সংসার করছেন তৃণমূল তারকা সাংসদ নুসরত জাহান।

whatsapp logo