BollywoodHoop Plus

Ananya Panday: দুধ সাদা পোশাকে নয়া ট্যালেন্ট দেখালেন অনন্যা পান্ডে

আগামী 25 শে অগস্ট মুক্তি পেতে চলেছে বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) ও অনন্যা পান্ডে (Ananya Pandey) অভিনীত ফিল্ম ‘লাইগার’। ইতিমধ্যেই নেটদুনিয়ায় সাড়া জাগিয়েছে ‘লাইগার’-এর পোস্টার। এই পোস্টারে বিজয় সম্পূর্ণ নিরাবরণ। গোপনাঙ্গ ঢেকেছেন ফুলের তোড়া দিয়ে। দুই হাতে রয়েছে বক্সিং গ্লাভস। তবে কম যাচ্ছেন না অনন্যাও। বহুদিন পর তাঁকে দেখা যেতে চলেছে বড় পর্দায়। সম্প্রতি ‘লাইগার’-এর প্রোমোশনাল ফটোশুট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

অনন্যার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের হাই ওয়েস্ট বিকিনি ও বিচ শ্রাগ। বিচ শ্রাগটি হালকা ব্রাউন রঙের। তাতে রয়েছে সাদা রঙের পোলকা ডট। বিচ শ্রাগের স্লিভ পাফড। এই পোশাকের সাথে অনন্যা গলায় পরেছেন শেল নেকপিস ও হাতে শেল ব্রেসলেট। হালকা মেকআপের সাথে খোলা রয়েছে চুল। প্রকৃতপক্ষে, অনন্যা ও বিজয় অভিনীত ‘লাইগার’-এর গান ‘আফত’-এর শুটিংয়ের সময় ছবিগুলি তোলা হয়েছিল। একটি ছবিতে দেখা যাচ্ছে বিজয়কেও। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে অনন্যা লিখেছেন, বাস্তবের সাথে সত্যিই কল্পনার কোনো মিল নেই। অনন্যা জানিয়েছেন, গানটি শুট করার সময় তাঁর চুল আটকে গিয়েছিল ব্লোয়ারে। এছাড়াও সাদা পালক ঝরে পড়েছিল তাঁর গায়ে।

শেষবার অনন্যাকে দেখা গিয়েছিল ‘গেহরাইয়াঁ’ ফিল্মে। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturvedi) প্রমুখ। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ফিল্মটি স্ট্রিমিং হয়েছিল অ্যামাজন প্রাইম ওটিটিতে।

পুরী জগন্নাথ (Puri Jagannath) পরিচালিত ফিল্ম ‘লাইগার’ একটি স্পোর্টস ড্রামা। এই ফিল্মে বিজয় ও অনন্যা ছাড়াও অভিনয় করেছেন রামাইয়া কৃষ্ণণ (Ramaiya Krishnan), রণিত রায় (Ranit Ray) প্রমুখ। ফিল্মে ক্যামিও করেছেন মাইক টাইসন (Mike Tyson)। ‘লাইগার’ প্রযোজনা করেছে ধর্মা প্রোডাকশনস।

whatsapp logo