whatsapp channel

সুইমিং পুলে নেমে কি করছে ইউভান! শুভশ্রীর ছেলের কীর্তি দেখে অবাক নেটপাড়া

বর্তমানে পরিচালক প্রযোজক-পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র বাড়িতে সাজো সাজো রব। কিছুদিন আগেই হয়ে গিয়েছে শুভশ্রীর সাধের অনুষ্ঠান। দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। আগামী…

Avatar

Nilanjana Pande

বর্তমানে পরিচালক প্রযোজক-পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র বাড়িতে সাজো সাজো রব। কিছুদিন আগেই হয়ে গিয়েছে শুভশ্রীর সাধের অনুষ্ঠান। দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। আগামী ডিসেম্বর মাসে আসতে চলেছে রাজ-শুভশ্রীর প্রথম পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর খেলার সাথী।উচ্ছ্বসিত রাজ-পুত্রও। ইউভানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন শুভশ্রী। বর্তমানে ইউভানও অপেক্ষায় তার ছোট ভাই বা বোনের। ছুটির দিনে তাকে দেখা গেল আরবানার সুইমিং পুলের নীল জলে নেমে সাঁতার শিখতে।

রাজ নিজেই এই ভিডিওটি শেয়ার করে নিয়েছেন ইন্সটাগ্রামে। তাঁর শেয়ার করা ভিডিওতে ইউভানকে দেখা যাচ্ছে হাফপ্যান্ট পরে সুইমিং পুলের নীল জলে নেমে বল খেলতে, কখনও বা পাতা সরাতে। তবে সুইমিং পুলে যথেষ্ট অল্প জল রয়েছে। ফলে সহজেই হেঁটে বেড়াচ্ছে ইউভান। ভিডিওটি শেয়ার করে রাজ লিখেছেন, ‘হ্যাপি সানডে’। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। নেটিজেনদের একাংশ ইউভানের মিষ্টতার প্রশংসা করেছেন। অনেকে লিখেছেন ইউভানের পরনের সবুজ রঙের কুমির প্রিন্ট করা হাফ প্যান্টের কথা। এর আগে রাজ জানিয়েছিলেন, ইউভান প্রকৃতি ভালোবাসে। হালিশহরের বাড়িতে গেলেও সে বাড়ির বাগানে ঘুরে বেড়ায়।

চলতি বছর ইউভানের জন্মদিন পালিত হয়েছিল ঘরোয়া আয়োজনের মাধ্যমে। উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ মহল ও পরিবারের সদস্যরা। আমন্ত্রিত ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-ও। করোনাকালে জন্ম হয়েছিল ইউভানের। তার জন্মের আগে চক্রবর্তী পরিবারের উপর নেমে এসেছিল কঠিন সময়। করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছিলেন রাজের বাবা। তবে সুস্থ ছিলেন শুভশ্রী। ইউভানের জন্মের পর সামান্য বিরতি নিয়ে কাজে ফিরেছিলেন তিনি। তবে এরপর থেকেই রাজ ও শুভশ্রী দ্বিতীয় সন্তান নেওয়ার কথা ভাবছিলেন।

জন্মের পর থেকেই ইউভানের বিভিন্ন মুহূর্ত শেয়ার করে তাকে স্পটলাইটে রেখেছেন ইউভানের মা-বাবা। এই কারণে কখনও তাঁরা সমালোচিত হলেও নেতিবাচক মনোভাবকে পাত্তা দেননি রাজ-শুভশ্রী।

whatsapp logo