whatsapp channel

Nysa Devgan: কালো পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, জন্মদিনের ছবিতে ঝড় তুললেন কাজল কন্যা নাইসা

অজয় দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সম্প্রতি উনিশ বছর বয়সে পা দিয়েছেন। অষ্টাদশের গণ্ডি ছাড়িয়ে তিনি এখন উনিশের তরুণী। এই তরুণী তারকা কন্যা বর্তমানে সুইজারল্যান্ডে পড়াশোনা করছেন এবং আরও…

Avatar

Advertisements
Advertisements

অজয় দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সম্প্রতি উনিশ বছর বয়সে পা দিয়েছেন। অষ্টাদশের গণ্ডি ছাড়িয়ে তিনি এখন উনিশের তরুণী। এই তরুণী তারকা কন্যা বর্তমানে সুইজারল্যান্ডে পড়াশোনা করছেন এবং আরও একটি বছর পূর্ণ করার পরে, নাইসা তার বন্ধুদের সাথে বিশেষ দিনটি উদযাপন করেছেন। দেখে মনে হচ্ছে নাইসার জন্মদিনের থিমটি একটি গ্ল্যামারাস ব্ল্যাক লুকের ওপর ছিল৷ যদিও নাইসার বলিউড কেরিয়ার পরিকল্পনা সম্পর্কে কোন ভাবনা নেই, তিনি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে একটি বিশাল ফ্যান ফলোয়িং এর মালকিন। তার যে কোনো ছবিতেই ভরে ওঠে হাজার হাজার লাইক এবং মন্তব্য।

Advertisements

সোশ্যাল মিডিয়ার ভক্তদের এই ফ্যান ক্লাব এবং ভক্তদের ধন্যবাদ জানাতেই হয়, আমরা খুব কমই তার অদেখা ফটোগুলি মিস করি। আমরা সকলে নাইসার এমন একটি ফটোতে মুগ্ধ হয়েছি সেটি সম্ভবত তার সাম্প্রতিক জন্মদিনের অনুষ্ঠান থেকে। ছবিতে, নাইসাকে একটি কালো পোশাকে দেখা যায় যার মধ্যে একটি কালো ব্র্যালেট এবং কালো চামড়ার প্যান্ট রয়েছে। তার এই নো মেকআপ লুকে মুগ্ধ সকল নেটিজেনরা। পোশাকের ভিতর দিয়ে স্পষ্ট তার ক্লিভেজ বোঝা যাচ্ছে।

Advertisements

তার জন্মদিনে, নাইসার মা এবং অভিনেত্রী কাজল তার মেয়ের জন্য একটি শুভেচ্ছাবার্তা দিয়েছেন। একটি ছোটবেলার থ্রোব্যাক ফটো শেয়ার করে, কাজল লিখেছেন, “শুভ জন্মদিন নাইসা। তোমার হাসি সবসময় আমার মতো বিশ্বকে আলোকিত করুক.. তুমি কেবল সেরা!”

Advertisements

এদিকে, তানিশা মুখার্জিও নাইসার সাথে মিষ্টি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “শুভ জন্মদিন আমার নাইসা! আমার দুর্দান্ত ১৯ বছর বয়সী বন্ধু! প্রতি বছর তুমে আমার কাছে আরও উল্লেখযোগ্য হয়ে উঠছ এবং আমি তোমাকে আবার দেখতে এবং আমার আলিঙ্গন পেতে অপেক্ষা করতে পারি না যা শুধু তুমিই পারো! তোমাকে ভালোবাসি

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nysa devgan (@nysadevganx)

whatsapp logo
Advertisements