whatsapp channel

মাদক কিনতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়লেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বিতর্কের কেন্দ্রবিন্দুতে বলিউড। এর পর শুরু হয়েছে নানা জল্পনা! এর পর প্রথমেই মাফিক মামলায় নাম আসে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। আর রিয়ার মাদকযোগের তথ্য-প্রমাণ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বিতর্কের কেন্দ্রবিন্দুতে বলিউড। এর পর শুরু হয়েছে নানা জল্পনা! এর পর প্রথমেই মাফিক মামলায় নাম আসে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। আর রিয়ার মাদকযোগের তথ্য-প্রমাণ মেলার পর থেকে কার্যত প্রশ্নের মুখে গোটা বলিউড ইন্ডাস্ট্রি। তারপর সামনে এসেছে একের পর এক নাম। ইতিমধ্যেই এনসিবির দফতরে হাজিরা দিতে হয়েছে বলিডের প্রথম সারির তারকাদের। দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে শ্রদ্ধা,সারা, রকুল প্রীত- সকলেই কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (NCB) ম্যারাথন জেরার মুখে পড়েছেন। তবে সূত্রের খবর বলিউডের মাদকযোগের জট আরও জটিল হচ্ছে দিন-দিন।

Advertisements

বলিউডের সুপারস্টার হিরো হিরোহিনদের পর এবার মাদক মামলায় যুক্ত হয়েছে বলিউডের টেলি ইন্ডাস্ট্রির নায়ক নায়িকাদের নাম। এবার এনসিবি-র ফাঁদে পড়লেন ‘সাবধান’, ‘দেবো কে দেব মহাদেব’-এর মতো টিভি ধারাবাহিকে অভিনয় করা অভিনেত্রী প্রীতিকা।

Advertisements

একটি সংবাদমাধ্যম থেকে সূত্র অনুযায়ী, বলিউডের মাদকযোগের তদন্তে নেমে বেশ কয়েকটি মাদক কারবারের রহস্যের সন্ধান পান গোয়েন্দারা। তেমন একটি মাদক কারবারের সন্ধান এসেছিল ভারসোবা থেকেও। সেই সূত্রেই রবিবার পুলিশ পোশাক ছাড়াই সাধারণ মানুষ সেজে ভারসোবার দু’টি এলাকায় নজরদারি চালাচ্ছিলেন গোয়েন্দারা। আর সেখানে গোড়ায় গন্ডোগোল। যেখানে পুলিশ নজরদারি চালাচ্ছিলেন সেখান থেকেই প্রীতিকা একটি জায়গায় এক জনের কাছ থেকে মাদক কিনছিলেন। হাতেনাতে ধরা পড়ে যান এনসিবি-র গোয়েন্দাদের হাতে।

Advertisements

গোয়েন্দাদের হাতে ধরা পরার পর গ্রেপ্তার করে পুলিশ। তারপর আদালতে অভিনেত্রীকে পেশ করার পর নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবেন তাঁরা। অবশ্য নায়িকাকে প্রশ্ন করা হয়েছে, তিনি কি নিজের জন্য মাদক কিনছিলেন, নাকি অন্য কারও জন্য? তদন্ত চলছে। মাদক কারবারে নায়িকা মাদক দ্রব্য কিনে অন্য কোথাও বিক্রির সঙ্গেও প্রীতিকা যুক্ত কি না, সেই বিষয়টি নিয়েও খুঁটিয়ে দেখছে পুলিশ।

Advertisements

প্রসঙ্গত,বলিউডে মাদম মামলায় সুশান্ত প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম জড়ানোর পর অভিনেত্রীকে গ্রেপ্তার করা হয়৷। ২৮দিন জেলে থাকার শর্তসাপেক্ষে আর ১ লক্ষ টাকার বন্ডে সাক্ষরের পর তিনি জামিন পান । রিয়ার ভাই শৌভিক এখনো জামিন পাননি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media