Bengali SerialHoop Plus

Bengali Serial: মাত্র ৪ মাসের মাথায় বন্ধ হতে চলেছে এই জনপ্রিয় ধারাবাহিক

বর্তমানে বাংলা টেলি-জগতে চলছে ধারাবাহিক বন্ধের হিড়িক। টিআরপি তালিকায় ভালো পারফর্ম করতে না পারলেও নির্মাতারা বন্ধ করে দিচ্ছেন সেইসব বাংলা মেগা। এখন খুব কম ধারাবাহিক বছরের পর বছর টানা চলে। কোনো ধারাবাহিক ৬ মাসের মাথায়, কোনো ধারাবাহিক ৮ মাসের মাথায় বন্ধ হয়ে যায়। আর এবার এই একই পরিণতি হতে চলেছে নতুন একটি ধারাবাহিক। মাত্র ৪ মাসের যাত্রাপথেই ধারাবাহিকের সম্প্রচারে যতি টানতে চলেছেন নির্মাতারা। এবার কোন ধারাবাহিক বন্ধের পথে? দেখে নিন বিস্তারিত।

টলিপাড়ার অলিগলি থেকে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে এখন ঘুরছে একটাই খবর, বন্ধ হতে চলেছে ‘সোহাগ জল’ ধারাবাহিকটি। গত নভেম্বরেই পথচলা শুরু হয়েছিল এই ধারাবাহিকের। তবে ফেব্রুয়ারি শেষ হতে না হতেই এই মেগার ভবিষ্যৎ নিয়ে আর ভাবতে রাজি নন নির্মাতারা। তাই জানা গেছে, আগামী মার্চেই বন্ধ হবে এই ধারাবাহিকের সম্প্রচার। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন শ্বেতা ভট্টাচার্য আর হানি বাফনা।এবার তাদেরও পথচলা শেষ হতে চলেছে। যদিও এই বিষয়ে এখনো কোনো অফিসিয়াল বিবৃতি দেওয়া হয়নি। তবে বন্ধের খবর শোনা যাচ্ছে নানা মহলে।

কিন্তু মাত্র ৪ মাসের মাথায় কেন বন্ধ করে দেওয়া হচ্ছে এই ধারাবাহিককে? এই প্রশ্ন ঘুরছে দর্শকদের মনে। তার নেপথ্যে মূলত একজোড়া কারণ রয়েছে। এই মেগার গল্প মূলত পরকীয়া প্রেমের গল্প দিয়ে তৈরি হয়েছে, সেই কারণে নানা সময় সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছে ‘সোহাগ জল’ নিয়ে। অনেকেই আবার মজার ছলে এটিকে ‘পরকীয়া জল’ বলেও আখ্যা দিয়েছেন। এছাড়াও শুরু থেকেই এই মেগা তেমন টিআরপি ঘরে তুলতে পারেনি। দিনের পর দিন তালিকার তলানিতে যাচ্ছে ‘সোহাগ জল’। তাই আর এই গল্পকে বড় করে তুলতে রাজি নন নির্মাতারা, এমনটাই জানা গেছে বিশেষ সূত্রে।

প্রসঙ্গত, এর আগেও একাধিক ধারাবাহিকের ভাগ্য বদলে দিয়েছে টিআরপি তালিকার পজিশন। গত বছরের শেষদিকে মাঝপথে বন্ধ হয়েছে কিছু মেগা। এবছরও সেই ধারা অব্যহত। কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকটি বন্ধ হতে চলেছে। আর এবার ‘সোহাগ জল’। তবে গল্প মিলিয়েই এই মেগার সম্প্রচারে যতি টানা হবে বলে জানা গেছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা