BollywoodHoop Plus

Malaika Arora: মালাইকাকে বিদায় জানিয়ে চলে গেলেন একমাত্র পুত্র আরহান

মালাইকা অরোরা (Malaika Arora) নিজেকে কাজের মধ্যে ডুবিয়ে রাখলেও প্রতি মুহূর্তে আরহান (Arhan Khan)-এর খবরও নিচ্ছেন। আরহান এখন তাঁর থেকে অনেক দূরে। সম্প্রতি তিনি পাড়ি দিয়েছেন ইউএস। অবশ্যই উচ্চশিক্ষার উদ্দেশ্যে।

কিছুদিন আগে প্রায়ই আরহান ও মালাইকাকে একসঙ্গে বেরোতে দেখা যাচ্ছিল। কখনও মা-ছেলে হাঁটতে হাঁটতে অত্যন্ত জরুরী কথা বলছেন, কখনও বা একসাথে গাড়িতে উঠে কোথাও বেরোচ্ছেন, হাতে অনেকগুলি কাগজ। এরপরেই আরহানের সঙ্গে মালাইকা একটি ছবি শেয়ার করে লেখেন, তাঁরা দুজনেই একদিকে যথেষ্ট উৎকন্ঠিত, ভীত, অপরদিকে আনন্দিত। সেখানেই আরহানের নতুন জার্নির সম্পর্কে ইঙ্গিত দিয়েছিলেন মালাইকা। এরপরেই ইউএস চলে যান আরহান। আপাতত সেখানে তিনি তাঁর নতুন বন্ধুদের সঙ্গে ব্যস্ত। পাশাপাশি তাঁর জন্য খুলে যেতে চলেছে উচ্চশিক্ষার নতুন দিগন্ত।

আরহানের ইউএস যাত্রার আগে মালাইকার মা একটি পারিবারিক মধ‍্যাহ্নভোজের আয়োজন করেছিলেন। সেখানে উপস্থিত ছিলেন আরবাজ খান (Arbaaz Khan), অমৃতা অরোরা (Amrita Arora), মালাইকা, আরহান ও পরিবারের বাকি সদস্যরা। জর্জিয়া (Georgia Andriani) বা অর্জুন (Arjun kapoor)-এর উপস্থিতি ছিল না সেখানে। অমৃতাও আরহানের সঙ্গে একটি পোস্ট শেয়ার করে লিখেছেন, তিনি তাঁকে মিস করছেন।

2017 সালে দীর্ঘদিনের দাম্পত্যে ইতি টানেন মালাইকা-আরবাজ। সেই সময় থেকেই মালাইকার সঙ্গে থাকতে শুরু করেন আরহান। তবে বরাবর মায়ের সঙ্গে তাঁর সম্পর্ক বন্ধুর মতো। সমস্ত কাজ ও অর্জুনের সঙ্গে সম্পর্কের মধ্যেও আরহান মালাইকার কাছে সবসময়ই স্পেশ‍্যাল।

 

View this post on Instagram

 

A post shared by Nir_haan (@nir_haan)

whatsapp logo