BollywoodHoop Plus

Monalisa: নীল রঙের বিকিনিতে স্পষ্ট দেখা গেল মোনালিসার গোপন জিনিস

বর্ষশেষের মরসুম শুরু হয়ে গিয়েছে চলতি সপ্তাহে। সকলেই নিজেদের মতো করে নতুন বছরকে স্বাগত জানানোর উদ্যোগ নিচ্ছেন। মোনালিসা (Monalisa) অবশ্য পাড়ি দিয়েছেন গোয়ায়। তবে সেখানে গিয়েও মোনালিসা বাদ দেননি ব্র্যান্ড এনডোর্সমেন্ট। ‘অ্যাঞ্জেলক্রশেট সুইমসুট’-এর ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেছেন মোনালিসা। এর আগেও এই ব্র্যান্ডের সুইমসুটের এনডোর্সমেন্ট করেছেন মোনালিসা। চলতি বছরের শেষে আবারও তাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে কাজ করলেন তিনি।

সপ্তাহের শেষে মোনালিসা নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করে নিলেন তাঁর সুইমসুট পরা ছবি। মোনালিসার শেয়ার করা ছবিতে তাঁর উর্ধ্বাঙ্গে রয়েছে হাফ স্লিভ বিকিনি টপ। টপ জুড়ে রয়েছে আকাশি ও নীল রঙের কম্বিনেশনের টাই-ডাই প্রিন্ট। টপের সামনের অংশে রয়েছে আকাশি রঙের ফিতের ডিটেলিং। টপের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। নিম্নাংশে রয়েছে আকাশি-নীল রঙের কম্বিনেশনের টাই-ডাই প্রিন্টেড বিকিনি শর্ট। শর্টের সাইডেও রয়েছে আকাশি ফিতের ডিটেলিং। তবে বিকিনির সাথে যথেষ্ট মেকআপ করেননি মোনালিসা। দুই চোখে রয়েছে কালো কাজলের হালকা টান। ঠোঁট রাঙানো উজ্জ্বল গোলাপি রঙের লিপস্টিকে। খোলা রয়েছে সিল্কি চুল।

সুইমিং পুলের নীল জলের ধারে রেলিং ধরে দাঁড়িয়ে ছবি তুলেছেন মোনালিসা। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, ঈশ্বরের কাছে তিনি কৃতজ্ঞ প্রতিটি দিনের জন্য। অনুরাগীদের উদ্দেশ্যেও ভালোবাসা জানিয়েছেন তিনি।

বর্তমানে মোনালিসা হিন্দি ধারাবাহিকের যথেষ্ট জনপ্রিয় মুখ। এছাড়াও একটি হিন্দি ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। কয়েক বছর আগে হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো : সিজন টু’-তে ঝূমাবৌদির চরিত্রে অভিনয়ের পর আর বাংলায় কাজ করতে দেখা যায়নি মোনালিসাকে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles