whatsapp channel

মা হওয়ার পর প্রথম বিবাহ বার্ষিকী, স্বামী রাজকে আদুরে বার্তা দিলেন শুভশ্রী

চলছে ফাগুন, বাতাসে প্রেমের আনাগোনা, বসন্তের ছোয়ায় প্রেমের প্রতিটা স্পর্শ আরো রঙিন হয়ে ওঠে। এই সময় মনের মানুষের পাশে দাড়িয়ে মনের কথা শোনালেন টলিউডের সুন্দরী অভিনেত্রী শুভশ্রী। রাজ প্রেমে আকুল…

Avatar

HoopHaap Digital Media

চলছে ফাগুন, বাতাসে প্রেমের আনাগোনা, বসন্তের ছোয়ায় প্রেমের প্রতিটা স্পর্শ আরো রঙিন হয়ে ওঠে। এই সময় মনের মানুষের পাশে দাড়িয়ে মনের কথা শোনালেন টলিউডের সুন্দরী অভিনেত্রী শুভশ্রী। রাজ প্রেমে আকুল অভিনেত্রী। গরম নিঃশ্বাসে ছুটে চলেছে একেকটা প্রেমের শব্দ।

রাজকে শুভশ্রী বললেন, “আমার জীবনের ভালোবাসা তুমি, আমার হিরো, আমার সন্তানের বাবা তুমি, খুব ভালোবাসি তোমায়”। হ্যাঁ, নিজের ইনস্টাগ্রামে নিজেদের ছবি পোস্ট করে এই কথাগুলি লিখেছেন অভিনেত্রী। হটাৎ কেন এমন লিখলেন এই জুটি?

হিসেব মতন সামাজিক বিয়ে তাদের বৈশাখে হয়। কিন্তু তার এক দের মাস আগেই আচমকা কোর্ট ম্যারেজ করে নেন এই জুটি। হ্যাঁ, ২০১৮ সালের ৬ মার্চ সই-সাবুদের মাধ্যমে বিয়ের পর্ব সেরেছিলেন রাজ-শুভশ্রী। সক্কলকে চমকে দিয়ে এই দিনেই রেজিস্ট্রি মতে বিয়ে সেরেছিলেন তাঁরা। সেইদিনের সন্ধ্যায় রুদ্রনীল ঘোষ, পদ্মনাভ দাশগুপ্তদের ‘আরবানায়’ এক পার্টিতে আমন্ত্রণ জানিয়েছিলেন রাজ। তারা জানতেন না কিসের পার্টি। এরপরেই রেজিস্ট্রি মতে বিয়ে করেন এই যুগল।

এখন রাজশ্রীর ঘরে এসেছে ইউভান। পরিপূর্ণ সংসার। তবে ২০১৮ র শুভশ্রী ও আজকের শুভশ্রীর মধ্যে অনেক পার্থক্য লক্ষণীয়। আজ আরো অনেক বেশি পরিণীতা তিনি

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media