whatsapp channel

Dibyojyoti-Swastika: বাস্তব জীবনে সূর্য-দীপার বিচ্ছেদ! ভক্তদের মন ভাঙলেন জনপ্রিয় জুটি

ক্যামেরার জীবন থেকে বাস্তবিক জীবনে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্কে আসা বিনোদন জগতে নতুন কিছু নয়। এর আগেও বলি, টলি থেকে ছোট পর্দার জগতে অনেকবার অনেকক্ষেত্রেই ঘটেছে এই ঘটনা। বর্তমানে অনেক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ক্যামেরার জীবন থেকে বাস্তবিক জীবনে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্কে আসা বিনোদন জগতে নতুন কিছু নয়। এর আগেও বলি, টলি থেকে ছোট পর্দার জগতে অনেকবার অনেকক্ষেত্রেই ঘটেছে এই ঘটনা। বর্তমানে অনেক অভিনেতা অভিনেত্রী সংসার করছেন। আর কয়েকমাস আগেই সম্পর্কে জড়ানোর চর্চায় ছিলেন জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য ও দীপা ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) ও স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। তাদের অফ-স্ক্রিন সম্পর্কের কেমেস্ট্রি নিয়ে হয়েছিল বিস্তর চর্চা। কিন্তু সময় গড়াতেই এক্কেবারে সম্পর্কে ধরল ফাটল। কি এমন হল দুজনের? জানাবো এই প্রতিবেদনে।

সূত্রের খবর, বর্তমানে একে অপরকে সোশ্যাল মিডিয়ায় আন-ফলো করেছেন এই দুই সহ-অভিনয়শিল্পী। আর তাদের এই বিষয়টি নিয়েই ভক্তদের মধ্যে শুরু হয়েছে নানা চর্চা। প্রসঙ্গত, কয়েকমাস আগে অবধি দুজন একসাথে বেশ কিছু সময় কাটিয়েছেন। অভিনয়ের ফাঁকে ঘোরাফেরা, খাওয়াদাওয়া থেকে শুরু করে সুইমিং পুলেও একসাথে শরীর ভিজিয়েছেন। আর এইসব বিষয় রাখঢাক করেননি দুজনের কেউই। তাই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়েও গুঞ্জন উঠেছিল ভক্তদের মধ্যে।

এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত আগেই জানিয়েছেন যে তাদের মধ্যে ভালো বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। তারা দুজন দুজনকে পছন্দ করেন বলেও জানান তিনি। তবে এই বিষয়টি যে প্রেম নয়, তা স্বীকার করেছেন তিনি। বিষয়টি নিয়ে স্বস্তিকা বলেন, ” সিরিয়াল শুরুর দু থেকে তিন মাস পর থেকে যখন ওর সঙ্গে আমার প্রচুর প্রচুর সিন আসতে থাকে, তখন ওর সঙ্গে আমার ভালো বন্ধুত্ব তৈরি হয়ে যায়। আর চার মাসের মাথায় আমার সঙ্গে ওর তুতুকারি শুরু হয়। দিব্যর সঙ্গে আমার মেন্টালিটি ম্যাচ করে। আমি খুব বেছে বন্ধু বানাই। হঠাৎ করে কাউকে বন্ধু বানাতে পারি না। ওর সঙ্গে আমার খুব স্ট্রং বন্ধুত্ব। তাই হয়তো দর্শকের মনে হয় আমরা প্রেম করি। সেটা কিন্তু একদম নয়।”

কিন্তু এই ভালো বন্ধুত্বেও ফাটল দেখা গিয়েছিল কয়েকমাস আগে। একটি অনুষ্ঠানে দুজন দুজনকে এড়িয়ে চলেছিলেন। যদিও বিষয়টি তখন ধামাচাপা পড়ে যায়। অভিনেত্রী স্বীকার করেন যে তারা সাধারণভাবেই ছিলেন সেই অনুষ্ঠানে। আর এবার সোশ্যাল মিডিয়ায় একে অপরকে অনুসরণ করা বন্ধ করলেন দুজন। এই বিষয়টি কি নিছকই কাকতালীয়, নাকি অন্য কোনো কারণ- ভক্তদের মধ্যে গুঞ্জনটা কিন্তু রয়েই গেছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা