BollywoodHoop PlusReality show

Sajid Khan: ‘১০-এ কত দেবে?’ শার্লিনের সামনে গোপনাঙ্গ দেখিয়ে প্রশ্ন সাজিদের!

কালার্স চ্যানেলে ‘বিগ বস’-এর চলতি সিজনে বলিউড পরিচালক সাজিদ খান (Sajid Khan) অংশগ্রহণ করার পর থেকেই গোটা দেশ উত্তাল তাঁকে শো থেকে বার করে দেওয়ার দাবিতে। ইতিমধ্যেই কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর (Anurag Thakur)-কে চিঠি লিখে সাজিদকে বিগ বসের ঘর থেকে বার করে দেওয়ার আবেদন জানিয়েছেন দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল (Swati Maliwal)। এই চিঠিতে সই করেছেন সোনা মহাপাত্র (Sona Mahapatra), র‌্যাচেল হোয়াইট (Rachel White), শার্লিন চোপড়া (Sherlyn Chopra)-দের মতো একাধিক সেলেবরা। তবে সাজিদের পাশে দাঁড়িয়েছেন পরিচালক সমিতি। তাঁদের মতে, 2018 সালে সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠার পর তাঁকে এক বছরের জন্য শাস্তি ভোগ করতে হয়েছে। কোনো কাজের অংশ হতে পারেননি তিনি। তবে এই মুহূর্তে সেই শাস্তির মেয়াদ ফুরিয়েছে। কিন্তু বিপক্ষে রয়েছেন একাধিক মহিলা সেলিব্রিটি। বৃহস্পতিবার আবারও সাজিদের বিরুদ্ধে মুখ খুললেন শার্লিন।

এদিন শার্লিন আরও একটি ঘটনার কথা তুলে ধরেন। তিনি জানান, সাজিদ তাঁর সামনে নিজের যৌনাঙ্গ উন্মুক্ত করে দেখিয়ে বলেছিলেন, সাজিদের যৌনাঙ্গকে 10 -এর মধ্যে কত দিতে চাইবেন শার্লিন! হকচকিয়ে গিয়েছিলেন শার্লিন। বৃহস্পতিবার তিনি বলেন, এবার তিনিও বিগ বসের ঘরে যেতে চান। বিগ বসের ঘরে গিয়ে সকলের সামনেই সাজিদকে তাঁর যৌনাঙ্গের রেটিং দিয়ে আসার ইচ্ছা প্রকাশ করেছেন শার্লিন। কারণ তিনি মনে করেন, প্রত্যেক দেশবাসীর দেখা প্রয়োজন, একজন নিগৃহীতা তাঁর হেনস্থাকারীর সাথে কিভাবে ব্যবহার করেন!

পয়লা অক্টোবর থেকে ‘বিগ বস 16’-এর সম্প্রচার শুরু হওয়ার পর থেকেই সাজিদের কারণে বিতর্কিত হচ্ছে এই শো। এমনকি শার্লিন, র‌্যাচেলরা বলেছেন, বিগ বস মনে হয় যৌনশিকারীদের বাড়িতে পরিণত হয়েছে। সম্ভবতঃ শোয়ের নির্মাতা সংস্থা ‘এনডেমল শাইন’-এর পক্ষ থেকে ইচ্ছাকৃত সব জেনে-শুনেই সাজিদকে বিগ বসের ঘরে ঢোকানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কারণ এই সিদ্ধান্তের কারণে প্রতিযোগীর তালিকা থেকে রিপ্লেস করা হয়েছে পার্ল ভি.পুরি (Pearl v. Puri)-কে। তাঁর বিরুদ্ধেও যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল। কিন্তু পার্লের তুলনায় সাজিদের বিরুদ্ধে ওঠা অভিযোগের মাত্রা তীব্র হওয়ার কারণে শোয়ের টিআরপির জন্য সাজিদকে ব্যবহার করা হচ্ছে।

এখনও অবধি কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রক সূত্রে সাজিদের বিগ বসের থাকা সংক্রান্ত কোনো সিদ্ধান্ত জানানো হয়নি।

whatsapp logo