Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর সিনেমার কাজ বানচাল করার প্রচেষ্টা, অভিযোগ পরিচালকের

‘দেবী চৌধুরানী’-র হাত ধরে আবারও বোধহয় নগ্ন হয়ে পড়ল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির চোরা রাজনীতির স্রোত। ‘অভিযাত্রিক’ পরিচালক শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)-র আগামী প্রোজেক্ট ‘দেবী চৌধুরানী’। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় (Bankim Chandra Chatterjee)-র কালজয়ী উপন্যাস ‘দেবী চৌধুরানী’ অবলম্বনে তৈরি এই ফিল্মটি হতে চলেছে টলিউডের সবচেয়ে বিগ বাজেট ফিল্ম। পাশাপাশি ‘দেবী চৌধুরানী’ হতে চলেছে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম যা ভারত জুড়ে মুক্তি পাবে মোট সাতটি ভাষায়। বর্ষাকালের পর ‘দেবী চৌধুরানী’-র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। কিন্তু তার আগেই সকলকে অবাক করে দিয়ে শুভ্রজিৎ টলিউডের প্রযোজক-পরিচালকদের একাংশের বিরুদ্ধে তুললেন এই ফিল্মের শুটিং বন্ধের চেষ্টার অভিযোগ।

শুভ্রজিৎ জানিয়েছেন, টলিউডের অন্দরের বেশ কয়েকজন নামী প্রযোজক ও পরিচালক চান না, তিনি ‘দেবী চৌধুরানী’ বানান। এমনকি এই ফিল্মের অভিনেতা-অভিনেত্রীদের একাংশের কাছে এসেছে ফোন। বলা হয়েছে শুটিং বানচাল করার কথা। কিন্তু শুভ্রজিৎ তাঁর স্থানে অনড়। তিনি জানিয়েছেন, কেন্দ্রের জন্য একাধিক ফিল্ম বানানোর কারণে তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক ও গৃহ মন্ত্রকের সাথে যুক্ত। ফলে অযথা যদি কেউ ‘দেবী চৌধুরানী’-র ক্ষতি করতে চান, তাহলে রুখে দাঁড়াবেন শুভ্রজিৎ। তিনি অপরাধীদের যোগ্য শাস্তির ব্যবস্থাও করবেন বলে জানিয়েছেন।

এমনকি সোশ্যাল মিডিয়াতেও এই ঘটনা নিয়ে পোস্ট করেছেন শুভ্রজিৎ। ফলে তাতে কিছুটা সমস্যা কমেছে। ইতিমধ্যেই ‘দেবী চৌধুরানী’-র শুটিংয়ের জন্য লাল মাটির দেশ পুরুলিয়ায় রেইকি করতে গিয়েছিলেন শুভ্রজিৎ। সেখানে আটচল্লিশ ডিগ্রি গরমে জ্বর ও পেটের সমস্যায় ভুগলেও লোকেশন রেইকি সম্পূর্ণ করে ফিরেছেন তিনি।

‘দেবী চৌধুরানী’-তে নামভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ভবানী পাঠকের চরিত্রে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। দর্শণা বণিক (Darshana Banik) রয়েছেন সাগরের চরিত্রে। রঙ্গরাজের চরিত্রে দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta)-কে।

 

whatsapp logo