whatsapp channel

Piya Chakraborty: স্বামীদের পরিচয়ে পরিচিত নয়, পরম ঘরণী পিয়া চক্রবর্তী আসলে কে জানেন?

পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তী (Piya Chakraborty), এই নাম দুটিই সার্চবারে ঘোরাঘুরি করছে সোমবার থেকে। এখন যে কোনো বিষয় নিয়েই সোশ্যাল মিডিয়ায় আলোচনা পর্যালোচনার আসর বসে। পরমব্রত পিয়ার…

Nirajana Nag

Nirajana Nag

পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তী (Piya Chakraborty), এই নাম দুটিই সার্চবারে ঘোরাঘুরি করছে সোমবার থেকে। এখন যে কোনো বিষয় নিয়েই সোশ্যাল মিডিয়ায় আলোচনা পর্যালোচনার আসর বসে। পরমব্রত পিয়ার বিয়েটাও ব্যতিক্রম হয়নি। সঙ্গীতশিল্পী অনুপম রায়ের (Anupam Roy) বিবাহ বিচ্ছেদের দু বছর পরে তাঁরই প্রাক্তন স্ত্রীর সঙ্গে সংসার শুরু করায় তুমুল ট্রোলের মুখে পড়েছেন অভিনেতা। কটাক্ষ, নিন্দা সইতে হচ্ছে পিয়াকেও। তবে দুই তারকার প্রাক্তন এবং বর্তমান স্ত্রী এর পরিচয় ছাড়াও আরো একটি পরিচয় রয়েছে পিয়া চক্রবর্তীর, তাঁর নিজস্ব পরিচয়।

পিয়ার শিক্ষাগত যোগ্যতা অবাক করবে অনেককেই। কলকাতায় প্রেসিডেন্সিতে পড়ার পরে তিনি পাড়ি দেন কলকাতায়। সেখানকার এক বিশ্ববিদ্যালয় থেকে অ্যান্থ্রোপলজিতে পিএইচডি করেন তিনি। পাশাপাশি বিদেশি বিশ্ববিদ্যালয়েরও ডিগ্রি রয়েছে পিয়ার কাছে। পড়াশোনার পাট শেষ করে নিজেকে সমাজকর্মী হিসেবে প্রতিষ্ঠা করেছেন তিনি। সমাজে নারীদের জায়গা, সম্মান নিয়ে সুর চড়ানো পিয়া গান গাইতেও ভালোবাসেন। শুধু শখের গান বাজনা নয়। রীতিমতো প্রশিক্ষণ প্রাপ্ত পিয়া।

Piya Chakraborty: স্বামীদের পরিচয়ে পরিচিত নয়, পরম ঘরণী পিয়া চক্রবর্তী আসলে কে জানেন?

সঙ্গীত শিক্ষার নামী প্রতিষ্ঠান দক্ষিণী থেকে গান শিখেছেন পিয়া। প্রাক্তন স্বামী অনুপম রায়ের সুরে কয়েকটি গানের অ্যালবাম রয়েছে তাঁর। এছাড়াও একটি স্বেচ্ছাসেবী সংস্থা রয়েছে পিয়ার, নাম ‘হেড’। বোঝাই যাচ্ছে, সঙ্গীদের পরিচয়ে নয়, সমাজে তাঁর নিজেরও যথেষ্ট পরিচিতি রয়েছে।

প্রসঙ্গত, সঙ্গীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে ছয় বছর ধরে দাম্পত্য সম্পর্কে ছিলেন পিয়া চক্রবর্তী। ২০২১ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয় আচমকাই। শোনা যায়, করোনার সময়েই ত্রাণ দিতে গিয়ে পরমব্রতর কাছাকাছি আসেন পিয়া। তারপরেই নাকি বিবাহিত জীবনে ভাঙন ধরে তাঁর। এই দু বছরে পরমব্রত পিয়ার গোপন সম্পর্কের একাধিক গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু সম্পর্ক স্বীকার করা তো দূর বরং আড়ালেই রেখেছিলেন তাঁরা। অবশেষে ২৭ নভেম্বর বিয়ের ছবি শেয়ার করে গুঞ্জনকেই সত্য বলে মান্যতা দিলেন পরমব্রত এবং পিয়া।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই