whatsapp channel

রানীমার মৃত্যুর পর বদলে যাবে ধারাবাহিকের নাম! মুখ খুললেন ‘রানী রাসমণি’র গদাধর

‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে ঘনিয়ে এসেছে রানী রাসমণির জীবনের শেষ লগ্ন। ইতিমধ্যেই রানীমার তিরোধানের প্রোমো দেখানো শুরু হয়ে গিয়েছে জি বাংলায়। তবে রানী রাসমণির মৃত্যু হলেও শেষ হচ্ছে না ধারাবাহিক।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে ঘনিয়ে এসেছে রানী রাসমণির জীবনের শেষ লগ্ন। ইতিমধ্যেই রানীমার তিরোধানের প্রোমো দেখানো শুরু হয়ে গিয়েছে জি বাংলায়। তবে রানী রাসমণির মৃত্যু হলেও শেষ হচ্ছে না ধারাবাহিক। রানী রাসমণির মৃত্যুর পর দেখানো হবে উত্তর পর্ব। কিন্তু রানী রাসমণির মৃত্যুর পর কতটা প্রাসঙ্গিকতা থাকবে ‘করুণাময়ী রানী রাসমণি’ নামাঙ্কিত সিরিয়ালের রানীমার মৃত্যু-পরবর্তী পর্বের? এই প্রশ্নের উত্তর দিতে মুখ খুললেন ‘গদাই ঠাকুর’ সৌরভ সাহা (sourav saha)।

Advertisements

সৌরভের মতে, একজন মানুষের শরীরের মৃত্যু হলেও তাঁর কর্মকান্ড থেকে যায় পৃথিবীর বুকে। সৌরভ বলেছেন, রাসমণির জন্য বাঙালির উত্তরণ ও সর্ব ধর্ম সমন্বয় ঘটেছে। তাই রানী রাসমণি কখনওই চিত্রনাট্যে ব্রাত্য হতে পারেন না। তবে ধারাবাহিকের উত্তরপর্বের নাম পরিবর্তনের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন সৌরভ। কিন্তু তাতে নিশ্চিত ভাবেই থাকবে রানী রাসমণির ছোঁয়া।

Advertisements

রানীমার তিরোধানের পর কাহিনী এগিয়ে যাবে গদাই ঠাকুর বা গদাধরকে কেন্দ্র করে। সৌরভ জানিয়েছেন, গদাধর থেকে শ্রীরামকৃষ্ণে উত্তরণ সম্ভব হয়েছিল রানী রাসমণির জন্য। রানী রাসমণির মাধ্যমে গদাধরকে চিনেছিলেন সবাই। গদাধর তাঁর দূরদর্শিতাকে রূপ দিতে পারবেন, জানতেন রানী রাসমণি। ফলে শ্রীরামকৃষ্ণ সম্পর্কে জানতে হলে রানী রাসমণির জীবনে আলোকপাত জরুরী। তবে শুধুমাত্র শ্রীরামকৃষ্ণের কাহিনীতেই সীমাবদ্ধ থাকবে না ধারাবাহিকের কাহিনী। কাহিনীতে ধীরে ধীরে আসবে সমাজে মা সারদার অবদান, রামকৃষ্ণ-সারদার সংসার জীবন, রানী রাসমণির জানবাজারের বাড়ির সদস্যদের ঘটনা।

Advertisements

ধারাবাহিকে রানীমার মৃত্যু মানেই দিতিপ্রিয়ার (Ditipriya Roy )-ও ট্র‍্যাক শেষ হয়ে যাচ্ছে। ফলে সেটে আর আসবেন না দিতিপ্রিয়া। এই কারণেই দিতিপ্রিয়ার জন্য মন খারাপ করছে বহু কলাকূশলীদের। ফলে সবাই মিলে কেতা মেরে দিতিপ্রিয়ার সঙ্গে মেমোরেবল সেলফি তুললেন। রানী দিতিপ্রিয়ার সাথে ছবি তুলেছেন তাঁর জামাই ‘মথুর’ গৌরব চট্টোপাধ্যায় (Gaurav chatterjee), ‘গদাই ঠাকুর’ সৌরভ (sourav), নাতি-নাতনী, মেয়েরা। দিতিপ্রিয়াও নির্মম বাস্তবকে মেনে তাঁর ‘দ্বিতীয় বাড়ি’ ছেড়ে চলে যেতে তৈরি। তবে শোনা যাচ্ছে, একটানা শুটিংয়ের পর দিতিপ্রিয়া একটু বিরতি নিতে চান।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media