Hoop PlusTollywood

Mimi Chakraborty: মিমির ইচ্ছা জানতে পেরেই পূরণ করলেন শাহরুখ খান!

চলতি বছর শাহরুখ খান (Shahrukh Khan) প্রমাণ করে দিয়েছেন, তিনিই বলিউডের বেতাজ বাদশা। দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরেছেন শাহরুখ। ‘পাঠান’ গড়েছে বিশ্বরেকর্ড। বাংলাদেশের বুকে মুক্তিপ্রাপ্ত প্রথম হিন্দি ফিল্ম হতে চলেছে ‘পাঠান’। সাতান্ন বছর বয়সে আবারও কিং খান বুঝিয়ে দিয়েছেন, চেষ্টা করলে এভারগ্রিন হয়ে যায়। শাহরুখের মতো তারকার শক্তি তাঁর অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় তাঁদের সাথে নিয়মিত যোগাযোগ বজায় রাখেন কিং খান। ‘আস্ক মি এনিথিং’-এর মাধ্যমে সকলের বিভিন্ন ধরনের প্রশ্নের উত্তর দেন তিনি। নেতিবাচক প্রশ্ন এলেও তা নিয়ে মাথা গরম করা শাহরুখের ধাতে নেই। কিন্তু মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র টুইট প্রায় এড়িয়েই যাচ্ছিলেন শাহরুখ।

মিমি তাঁকে মজার ছলে জিজ্ঞাসা করেছিলেন ‘পাঠান-2’-এ শাহরুখ তাঁকে কাস্ট করবেন কিনা! এমনকি আটাশ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকার জন্য কিং খানকে ধন্যবাদ জানান তিনি। কিন্তু শাহরুখের তরফে কোনো উত্তর আসেনি। মিমি অবশ্য বুঝতে পেরেছেন, প্রচুর টুইটের মাঝে হয়তো তাঁর টুইট চোখে পড়েনি শাহরুখের। কিন্তু তা মেনে নিতে পারেননি মিমির অনুরাগীদের একাংশ।

তাঁরা লেখেন, দীর্ঘ ক্ষণ ধরে তাঁরাও শাহরুখের সাথে কথা বলার চেষ্টা করে যাচ্ছেন, কিন্তু কোনো লাভ হচ্ছে না। অনেকে লেখেন, বাঙালি বলেই হয়তো শাহরুখ তাঁদের এড়িয়ে যাচ্ছেন। কিন্তু মিমি তাঁর অনুরাগীদের উদ্দেশ্যে এই ধরনের কথা বলতে বারণ করেন। তিনি মনে করিয়ে দেন, কিছুদিন আগে শাহরুখ বাংলার বুকে ‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এ এসেছিলেন। তবে নাছোড়বান্দা মিমি একটি বিশেষ আবদার করেছিলেন শাহরুখের কাছে। শাহরুখের টিম ‘কলকাতা নাইট রাইডার্স’-এর সাপোর্টার মিমি নিজের নাম লেখা একটি জার্সি চেয়েছিলেন।

টিমের তরফ থেকে মিমিকে পাঠানো হয়েছে তাঁর নাম লেখা এই বিশেষ জার্সি। সেই ছবি কলকাতা নাইট রাইডার্সের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা হয়েছে। মিমি নিজেও জার্সি পেয়ে যথেষ্ট উচ্ছ্বসিত। প্রকৃতপক্ষে, মিমি নিজেও জানেন, ‘আস্ক মি এনিথিং’-এর সময়ের সীমাবদ্ধতা রয়েছে। ওইটুকু সময়ের মধ্যে প্রচুর প্রশ্নের উত্তর দেওয়া সম্ভব নয়। ফলে শাহরুখ যথেষ্ট বাছাই করেই প্রশ্নের উত্তর দেন। মিমি নিছক মজার ছলেই প্রশ্ন করেছিলেন। তবে শেষ অবধি তাঁর ইচ্ছা পূরণ করেছেন শাহরুখ।

whatsapp logo