whatsapp channel

Yash-Nusrat: বোল্ড বিকিনি ছেড়ে সিঁদুর-শাড়িতে নুসরত, ঢাক বাজাতে ব্যস্ত যশ, ভাইরাল ভিডিও

পুজো শুরু মানেই সেলিব্রিটিদের প্যান্ডেল ভিজিটিং শুরু। সেলিব্রিটিদের পায়ের ছোঁয়ায় সেজে ওঠে পুজো প্রাঙ্গণ। সেলিব্রিটির হাতে ফিতে কাটা হোক বা তাদের হাত দিয়ে ঢাক বাজিয়ে নেওয়া বা যদি কোনো সেলিব্রিটি…

Avatar

Susmita Kundu

পুজো শুরু মানেই সেলিব্রিটিদের প্যান্ডেল ভিজিটিং শুরু। সেলিব্রিটিদের পায়ের ছোঁয়ায় সেজে ওঠে পুজো প্রাঙ্গণ। সেলিব্রিটির হাতে ফিতে কাটা হোক বা তাদের হাত দিয়ে ঢাক বাজিয়ে নেওয়া বা যদি কোনো সেলিব্রিটি ধুনুচি নাচ করে বা পুজোর ভোগ খান সেটাই হয়ে ওঠে ওই প্যান্ডেলের মুখ্য বিষয়।

সেরকমই, মহা ষষ্ঠীর দিন টলিউডের অন্যতম চর্চিত কাপল নুসরত ও যশকে দেখা গেল বেহালার এক পূজা প্যান্ডেলে। যশের হাতে ঢাকের কাঠি। যশ বেশ মজা করে ঢাক পিটিয়ে দিলেন, নাহ্ নিজের ঢাক নয়, পুজোর ঢাক, অন্যদিকে নুসরত হালকা কোমর দুলিয়ে মজা উপভোগ করলেন।

যেই নুসরত যশের বিয়ে নিয়ে, ওদের সন্তানের পিতৃত্ব নিয়ে এতো ছিঃ ছিঃ শুরু হয়েছিল, আজ তারাই যশ নুসরতের আনন্দে, স্টাইলে মাতোয়ারা। ইতিমধ্যে যশ ও নুসরতের পূজা প্যান্ডেলের ঢাক বাজানোর ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। একটা সময় নিখিল জৈন এর সঙ্গে তালে তাল মিলিয়ে পুজোর আনন্দে মেতেছিলেন নুসরত জাহান , এখন সেই শূন্যস্থানে রয়েছেন যশ দাশগুপ্ত।

 

View this post on Instagram

 

A post shared by t2ONLINE (@t2telegraph)

যশ নুসরতের ভিডিওটি ভাইরাল হতে তারা দুজনেই ট্রোলের মুখোমুখি হন।নুসরতের পরনে এদিন ছিল ট্র্যাডিশনাল শাড়ি, মাথায় খোঁপা, আর ছিল সিঁথিতে চওড়া করে সিঁদুর। মানুষের চোখে ওই সিঁদুর সবথেকে বেশি আকর্ষণ বিষয় হয়ে দাঁড়িয়েছে, এমনকি অনেকেই নুসরতের জাত ধর্ম নিয়েও কটাক্ষ করেছেন। একজন মুসলিম হয়েও নুসরত কিভাবে সিঁদুর পড়েন এবং তার মহালয়ায় মা দুর্গা সাজেন। অবশেষে, কটাক্ষ সমালোচনা চলতে থাকলেও নুসরত ও যশ ডোন্ট কেয়ার, ওরা রয়েছে আপন তালে, বল দুগ্গা মাইকি …..জয়।