Hoop PlusTollywood

Pratik-Sonamoni: বন্ধ হয়ে গেল প্রতীক-সোনামণির ‘বেহায়া’ ছবির কাজ

প্রযোজক রাণা সরকার (Rana Sarkar) সপ্তাহান্ত এলেই কোনো না কোনো বিষয় নিয়ে ফেসবুক পোস্ট করে থাকেন। কখনও তা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) অথবা কখনও তা দেব (Dev) প্রযোজিত ফিল্ম ‘টনিক’ নিয়ে। কিন্তু নিজেই তিনি ক্রমশ জড়িয়ে পড়েছেন সমস্যায়। এর আগে ‘কলকাতা 96’ ফিল্মটি তৈরি হওয়ার কথা হলেও শেষ অবধি তা হয়নি। এবার একই পথে হাঁটল রাণার আগামী ফিল্ম ‘বেহায়া’।

গত বছর থেকেই এই ফিল্মটি নিয়ে অত্যন্ত উচ্ছ্বসিত ছিলেন রাণা। গত বছর থেকে তিনি বারবার ইঙ্গিত দিয়েছেন ‘মোহর’ খ্যাত সোনামণি সাহা (Sonamoni Saha) ও প্রতীক সেন (Pratik Sen)-কে বড় পর্দায় দেখা যাওয়ার। রাণার কাছে এটি ছিল যথেষ্ট সারপ্রাইজিং। সোনামণি ও প্রতীকের জুটিকে বড় পর্দায় নিয়ে আসার কথা ভেবেছিলেন পরিচালক মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)। অগস্টে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও শেষ অবধি তা বাস্তবায়িত হল না। রাণা জানিয়েছেন, তিনিও এই ঘটনা নিয়ে কিছুই বলতে পারছেন না। আগামী বছরের অগস্ট মাসে ‘বেহায়া’-র শুটিং শুরু হওয়ার কথা থাকলেও বর্তমানে সোনামণি ও প্রতীক দুজনেই সময় দিতে পারছেন না। কারণ দুজনেই দুটি জনপ্রিয় সিরিয়ালের নায়ক-নায়িকা। ফলে এখনই শুটিং শুরু করা যাচ্ছে না।

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘সাহেবের চিঠি’-তে অভিনয় করছেন প্রতীক। অপরদিকে সোনামণি অভিনয় করছেন ‘এক্কা দোক্কা’-য়। চ্যানেলের সাথে চুক্তিবদ্ধ থাকার ফলে সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি তাঁদের ফিল্মে শুটিংয়ের কথা ছিল। কিন্তু শেষ অবধি তা সম্ভব হচ্ছে না। এই কারণেই ‘বেহায়া’-র ফার্স্ট লুক ভাইরাল হওয়ার পরেও পিছিয়ে আসতে হয়েছে রাণাকে।

অপরদিকে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee) পরিচালিত ফিল্ম ‘কলকাতা 96’ নিয়ে বহু আশা থাকলেও এই ফিল্মটি প্রযোজনা করতে চাননি রাণা। ‘কলকাতা 96’-এ ডেবিউ করার কথা ছিল রাহুল ও প্রিয়াঙ্কা (Priyanka Sarkar)-এর পুত্রসন্তান সহজ (Shahaj)-এর।