Hoop PlusTollywood

Rittika Sen: শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, খোলামেলা প্রকৃতির মাঝে উদ্দাম নাচ ঋত্বিকার

ঋত্বিকা সেন (Rittika Sen) বহুদিন ধরেই টলিউডে বড় পর্দা থেকে দূরে রয়েছেন। চলতি বছর তাঁর একটি বাংলা ফিল্ম রিলিজ করলেও তা প্রায় সকলের অগোচরেই ছিল। বর্তমানে ঋত্বিকার চোখ দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ তিনি। সপ্তাহে অন্তত তিন-চারটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন ঋত্বিকা। সম্প্রতি তাঁর আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে।

ঋত্বিকার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁকে দেখা যাচ্ছে একটি বাড়ির ছাদের উপর নাচতে। লাল-সাদা শিফন শাড়ি ও লাল রঙের স্লিভলেস ব্লাউজ পরে নাচছেন ঋত্বিকা। তাঁর দুই হাতে লাল কাঁচের চুড়ি। দুই কানে অক্সিডাইজড জাঙ্ক ইয়ারিং পরেছেন ঋত্বিকা। কপালে রয়েছে ছোট্ট টিপ। হালকা মেকআপ করেছেন তিনি। দুই পায়ে রয়েছে নুপূর। চুল খোলা রয়েছে। কোমরে আঁচল গুঁজেছেন ঋত্বিকা। উন্মুক্ত হয়েছে তাঁর নাভি। ‘জারা ধীরে চলো জি’ গানের সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন ঋত্বিকা। ইন্সটাগ্রাম রিল শেয়ার করে ক্যাপশনে ঋত্বিকা দিয়েছেন একটি লাল রঙের হার্ট ইমোজি।

বরাবরের মতো নেটিজেনদের একাংশের পছন্দ হয়েছে ঋত্বিকার ইন্সটাগ্রাম রিল। অনেকেই প্রশ্ন করেছেন, তাঁকে আর বাংলা সিনেমায় কেন দেখতে পাওয়া যাচ্ছে না! কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে ঋত্বিকা জানিয়েছিলেন, তাঁর কাছে অনেকগুলি বাংলা ওয়েব সিরিজের প্রস্তাব এলেও তিনি রাজি হননি। কারণ ঋত্বিকা সাহসী দৃশ্যে অভিনয় করতে চাননি। এমনকি বেশ কিছু বাংলা ফিল্মের প্রস্তাব এলেও চিত্রনাট্যের কারণে তা ঋত্বিকার পছন্দ হয়নি।

আপাতত তিনি দক্ষিণ ভারতে কয়েকটি তামিল ও তেলেগু ফিল্মে অভিনয় করেছেন। বিজয় সেতুপতি (Vijay Setupati)-র সাথে একটি ফিল্মে কাছ করেছেন ঋত্বিকা যা এখনও মুক্তির অপেক্ষায়।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)