BollywoodHoop Plus

Rhea Chakraborty: শেষ করেও হয়নি শান্তি, সুশান্ত মামলায় ইন্সটাগ্রামে রহস্যজনক পোস্ট রিয়ার

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যু আড়াই বছর পরেও রহস্যাবৃত। দিনের পর দিন নিত্যনতুন তথ্য সামনে আসছে যা রহস্যকে ঘনীভূত করে তুলছে। কুপার হাসপাতালের মর্গের কর্মী রূপকুমার শাহ (Rupkumar Shah) কিছুদিন আগে দাবি করেছিলেন, আত্মহত্যা নয়, খুন হয়েছিলেন সুশান্ত। তিনি বলেছিলেন, সুশান্তের দেহে প্রচুর আঘাতের চিহ্ন তার প্রমাণ দিচ্ছিল। এমনকি নিয়ম অনুযায়ী, সুশান্তের ময়নাতদন্তের ভিডিও রেকর্ড করার কথা থাকলেও উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সেই নিয়ম লঙ্ঘন করা হয়েছিল। সুশান্তের ময়নাতদন্তের কয়েকটি স্টিল ছবি তুলে তাঁর মৃতদেহ পুলিশের হাতে তুলে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল রূপকুমারকে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)।

ইন্সটাগ্রামে রিয়া একটি অদ্ভুত পোস্ট শেয়ার করেছেন তাতে লেখা আছে, তুমি আগুনের মধ্য দিয়ে হেঁটেছ, বন্যার কবল থেকে নিজেকে রক্ষা করেছ, শয়তানের উপর বিজয় প্রাপ্ত করেছ। কিন্তু তবু তুমি মনে রেখো, আগামী দিনে নিজের শক্তির উপর তোমার সন্দেহ জন্মাবে। খুব অদ্ভুত এই পোস্টটি কার উদ্দেশ্যে করা তা বোঝা যাচ্ছে না। তবে সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirti), মর্গ কর্মী রূপকুমারের নিরাপত্তার আবেদন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)-র কাছে। তাঁর মতে, রূপকুমারকে খুন করার চেষ্টা হতে পারে।

কিছুদিন আগে লোকসভায় একনাথ শিন্ডে গোষ্ঠীর সাংসদ রাহুল শেওয়ালে (Rahul Shewale) দাবি করেছিলেন, সুশান্তের মৃত্যুর দিন রিয়ার মোবাইলে ‘এইউ’ নামে সেভ করা একটি নাম্বার থেকে চুয়াল্লিশ বার কল এসেছিল। বিহার পুলিশের তরফে জানানো হয়েছে, ‘এইউ’ নামক ব্যক্তির সম্পূর্ণ নাম আদিত্য উদ্ধব ঠাকরে (Aditya Thackeray)। আদিত্যর নার্কো অ্যানালিসিসের দাবি জানিয়েছেন বিজেপি সাংসদ নীতেশ রাণে (Nitesh Rane)। রাহুল শেওয়ালে প্রশ্ন তুলেছেন সিবিআই তদন্তের গতিবিধি নিয়েও।

কিন্তু আদিত্য তাঁর সাথে রিয়ার যোগাযোগের কথা অস্বীকার করেছেন। ফলে ক্রমশ সুশান্ত মৃত্যু রহস্য নতুন মোড় নিচ্ছে।

whatsapp logo