Hoop PlusTollywood

Indrani Halder: নতুন শো সঞ্চালনার মাধ্যমে রচনাকে টেক্কা দেবেন ইন্দ্রাণী!

কয়েক বছর ধরে আবারও ফিরে এসেছে ইন্দ্রাণী হালদার (Indrani Halder) জমানা। গত কয়েক বছর স্টার জলসায় সম্প্রচারিত সুপারহিট সিরিয়াল ‘শ্রীময়ী’-র দৌলতে ঘরে ঘরে আবারও শুরু হয়েছিল ইন্দ্রাণী ম্যাজিক। ইন্দ্রাণী নয়, তিনি তখন শুধুই দর্শকদের ঘরের মেয়ে শ্রীময়ী। ‘শ্রীময়ী’ শেষ হওয়ার পর মুক্তি পেল ‘কুলের আচার’। আবারও বড় পর্দায় ফিরলেন ইন্দ্রাণী। সমস্ত স্পটলাইট শুষে নিলেন তিনি। ‘কুলের আচার’ -এর বক্স অফিস রেজাল্ট উল্লেখযোগ্য না হলেও বারবার নজর কেড়েছেন ইন্দ্রাণী। এবার বাকি রইল না নন ফিকশনের দুনিয়াও। ‘ঘরে ঘরে জি বাংলা’-র মাধ্যমে আবারও পৌঁছে যাবেন ইন্দ্রাণী।

বৃহস্পতিবার অর্থাৎ লক্ষ্মীবারে জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হল ইন্দ্রাণী সঞ্চালিত নন ফিকশন শো ‘ঘরে ঘরে জি বাংলা’-র প্রোমো। সম্পূর্ণ নারীকেন্দ্রিক গেম শো হতে চলেছে ‘ঘরে ঘরে জি বাংলা’। প্রতিযোগীদের বাড়িতে পৌঁছে যাবেন ইন্দ্রাণী। চলবে দেদার আড্ডা, গান ও তার সাথে মজাদার খেলা। অনেকে মনে করছেন, এই শোয়ের কারণে চ্যালেঞ্জের সম্মুখীন হতে চলেছে রচনা ব্যানার্জী (Rachana Banerjee) সঞ্চালিত গেম শো ‘দিদি নং ওয়ান’। কারণ এই দুটি গেম শোয়ের দর্শক কিন্তু এক, এমনটা মনে করছেন নেটিজেনদের একাংশ।

কিন্তু জি বাংলায় বছরের পর বছর ধরে লাগাতার টিআরপি বজায় রেখেছে ‘দিদি নং ওয়ান’। এই গেম শোয়ের তুলনায় ‘ঘরে ঘরে জি বাংলা’ নতুন হলেও এটি মঞ্চে নয়, ঘরোয়া রূপে সামনে আসতে চলেছে। একসময় এই ধরনের শো ইটিভি বাংলার মাধ্যমে দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল। শোয়ের নাম ছিল ‘রোজগেরে গিন্নী’। এবার আসা যাক হিট-ফ্লপ কোশেন্টের কথায়। একটি শোয়ের নাম কিছুটা হলেও শোয়ের প্রতীক বহন করে। ‘দিদি নং ওয়ান’, ‘রোজগেরে গিন্নী’-র মতো শোয়ের নামের পাশে ‘ঘরে ঘরে জি বাংলা’ নিতান্তই সাদামাটা, ক্লিশে নাম লাগছে। যদি এই শো হিট করে, তা অবশ্যই হবে ইন্দ্রাণীর কৃতিত্ব।

ভাইরাল হওয়া প্রোমোতে ইন্দ্রাণীর পরনে রয়েছে গোলাপি শাড়ি। তাঁর লুক যথেষ্ট ঘরোয়া। শোয়ের প্রোমো ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ অপেক্ষা শুরু করেছেন ‘গোয়েন্দা গিন্নী’ সিজন টু-র। অপরদিকে কয়েকজন ট্রোল করে বলেছেন, ইন্দ্রাণী বাপের বাড়িতে ডিজাস্টার করতে এসেছেন। প্রসঙ্গত, একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে জি বাংলাকে বাপের বাড়ি ও স্টার জলসাকে নিজের শ্বশুর বাড়ির সাথে তুলনা করেছিলেন ইন্দ্রাণী। পাশাপাশি ইন্দ্রাণী পা রাখতে চলেছেন ওটিটিতেও। জি ফাইভের নতুন ওয়েব সিরিজ ‘ছোটলোক’-এ দেখা যাবে ইন্দ্রাণীকে।

whatsapp logo