whatsapp channel

Ditipriya Roy: মেরুন রঙের বিয়ের শাড়িতে হঠাৎ কেন সাজলেন দিতিপ্রিয়া!

পুজোর আর মাত্র কয়েক সপ্তাহ বাকি। চলতি বছরের পুজো ফ্যাশনের লেটেস্ট ট্রেন্ড হল ওয়ান মিনিট শাড়ি। কিন্তু দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)-কে শাড়ির পরিবর্তে অধিকাংশ সময় কুর্তি-লেগিংস, পাশ্চাত্য পোশাকে দেখা যায়।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পুজোর আর মাত্র কয়েক সপ্তাহ বাকি। চলতি বছরের পুজো ফ্যাশনের লেটেস্ট ট্রেন্ড হল ওয়ান মিনিট শাড়ি। কিন্তু দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)-কে শাড়ির পরিবর্তে অধিকাংশ সময় কুর্তি-লেগিংস, পাশ্চাত্য পোশাকে দেখা যায়। তবে শুটিংয়ের প্রয়োজনে শাড়ি পরেন দিতিপ্রিয়া। পুজো মন্ডপে তিনি শাড়ি পরবেন কিনা তা জানা না থাকলেও পুজোর মুখে নিজের শাড়ি পরা ছবি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন দিতিপ্রিয়া।

Advertisements

শনিবার দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে মেরুন রঙের হ্যান্ডলুমের তৈরি ব্রাইডাল শাড়ি। শাড়ির পাড় জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। গোটা শাড়ি জুড়ে রয়েছে সোনালি জরির ফ্লোরাল এমব্রয়ডারি। শাড়িটি দেখতে বেনারসির মতো হলেও আদতে তা নয়। এই শাড়ির সাথে কালো রঙের স্লিভলেস ব্লাউজ টিম আপ করেছেন দিতিপ্রিয়া। তবে তাঁর মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান দিতিপ্রিয়ার দুই চোখকে করে তুলেছে আকর্ষক। ঠোঁট রেঙেছে ন্যুড পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি হাইলাইটারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে বান। দুই ভ্রুর মাঝে ছোট্ট কালো রঙের টিপ পরেছেন দিতিপ্রিয়া। কানে পরেছেন সোনালি রঙের ঝুমকো। ডান হাতে রয়েছে অনেকগুলি সোনালি রঙের স্টোন বসানো চুড়ি।

Advertisements

দিতিপ্রিয়াকে শাড়িতে দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরাও। কারণ তাঁদের কাছে এখনও অভিনেত্রী ‘রানী রাসমণি’। কিন্তু দিতিপ্রিয়া ভাঙতে চান এই স্টিরিওটাইপ। ফলে এর আগে বোহেমিয়ান লুকে একাধিক ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। তবে এই ছবিগুলির কমেন্ট সেকশনে একই সাথে নন্দিত ও নিন্দিত হয়েছিলেন দিতিপ্রিয়া।

Advertisements

সাম্প্রতিক কালে সৌরভ চক্রবর্তী (Sourabh Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘রাজনীতি’-তে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। বর্তমানে একাধিক ওয়েব সিরিজ রয়েছে তাঁর হাতে। পাশাপাশি পড়াশোনা নিয়েও ব্যস্ত দিতিপ্রিয়া।

Advertisements

whatsapp logo
Advertisements