whatsapp channel

Soumitrisha Kundu: বড় পর্দায় সুযোগের জন্য নিজের সর্বনাশ করলেন সৌমিতৃষা!

‘মিঠাই' অফ এয়ার হয়ে যাওয়ার পরেও সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) তাঁর অনুরাগীদের কাছে মিঠাই নামেই পরিচিত। মিঠাই চরিত্রে ধারাবাহিক জুড়ে সৌমিতৃষাকে দেখা গিয়েছিল শাড়ি ও গয়না পরে এবং লম্বা চুলে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘মিঠাই’ অফ এয়ার হয়ে যাওয়ার পরেও সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) তাঁর অনুরাগীদের কাছে মিঠাই নামেই পরিচিত। মিঠাই চরিত্রে ধারাবাহিক জুড়ে সৌমিতৃষাকে দেখা গিয়েছিল শাড়ি ও গয়না পরে এবং লম্বা চুলে খোঁপা বেঁধে। কোনো হেয়ার এক্সটেনশন নয়, সৌমিতৃষার লম্বা চুল ছিল তাঁর নিজস্ব। তবে তিনি অভিনেত্রী। চিত্রনাট্যের প্রয়োজনে নিজের একশ শতাংশ দিতে রাজি সৌমিতৃষা। ফলে অতি কষ্টে লম্বা করা চুল শুধুমাত্র বড় পর্দায় ডেবিউ করার জন্য কেটে ফেললেন সৌমিতৃষা।

Advertisements

দীর্ঘ বারো দিন সোশ্যাল মিডিয়ায় দেখা যায়নি সৌমিতৃষাকে। বারো দিন পর সপ্তাহের প্রথম দিন সোমবার তিনি ইন্সটাগ্রামে ছবি শেয়ার করলেন সকলকে অবাক করে। ছবিতে দেখা গেল, নিজের লম্বা চুল কেটে অনেকটাই ছোট করে ফেলেছেন সৌমিতৃষা। তবে কাঁধ অবধি নয়, তাঁর চুলের লেংথ রয়েছে মাঝারি যা কয়েক মাসের মধ্যেই আবারও বেড়ে গিয়ে ছুঁয়ে যাবে কোমর। ছবিগুলি একটি সাঁলোতে তুলেছেন সৌমিতৃষা। সেখানেই হেয়ার কাটিং করিয়েছেন সৌমিতৃষা। পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের টি-শার্ট ও অফ হোয়াইট রঙের ট্রাউজার। ছবিগুলি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, তাঁর ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর জন্য প্রস্তুত হচ্ছেন তিনি। আত্মত্যাগ অনেকটা লগ্নির মতো বলে মনে করেন সৌমিতৃষা।

Advertisements

অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত ফিল্ম ‘প্রধান’-এর শুটিং শুরু হতে চলেছে চলতি মাসে। নর্থ বেঙ্গল জুড়ে চলবে এই ফিল্মের শুটিং। ‘প্রধান’-এ দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করছেন সৌমিতৃষা। তবে দেবের বিপরীতে অভিনয়ে সুযোগ পাওয়ার জন্য তাঁকে যথেষ্ট কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে।

Advertisements

কিন্তু নেতিবাচক মমনোভাবকে পাত্তা দেন না সৌমিতৃষা। পাশাপাশি দেব জানিয়েছেন, সৌমিতৃষা এই চরিত্রের জন্য উপযুক্ত। এই কারণেই তাঁকে বেছে নেওয়া হয়েছে ‘প্রধান’-এর জন্য। ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)।

Advertisements

whatsapp logo
Advertisements