BollywoodHoop Plus

Urfi Javed: ড্রাগন ফ্রুটের মতো সেজে রাস্তায় ভিড় বাড়িয়ে দিলেন উরফি জাভেদ

এই সময়কার অন্যতম জনপ্রিয় ফ্যাশন ডিভা বা আইকন কিন্তু একজনই, তিনি হলেন উর্ফি জাভেদ (Urfi Javed)। সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে সমাজে থেকে দাপটের সঙ্গে যে বাঁচতে পারে সে হল উর্ফি জাভেদ। আসল কথা হল, যারা সমাজে ব্যতিক্রমী কিছু করতে পেরেছেন তারাই নাম, যশ, খ্যাতি পেয়েছেন। সেরকমই হলেন উর্ফি।

একটা সময় হিন্দি ধারাবাহিকে ছোট খাটো চরিত্রে কাজ করতেন উর্ফি। সেভাবে কেউই তাকে চিনত না। কিন্তু, যখনই বিগ বস ওটিটি (Bigg Boss OTT) প্ল্যাটফর্মে প্রতিযোগী হিসেবে যান এবং হেরে বেরিয়ে আসেন, সেই সময় থেকে উর্ফি’র ভাগ্যের চাকা ঘুরতে থাকে। রাতারাতি চর্চিত হয়ে ওঠেন এবং এখন সেই মেয়ে হলেন অন্যতম সাহসী ফ্যাশন ডিভা।

প্রায় সময় উর্ফি’র ভিডিও ভাইরাল হয়, তার একটাই কারণ হল উর্ফি’র পোশাক বৈচিত্র এবং বেশভূষা। এই দুই দিয়েই উর্ফি বাজিমাৎ করে চলেছেন। এখন তাকে চেনে না, বা, নাম শোনেনি এমন মানুষ খুবই কম আছে। উর্ফি’র জনপ্রিয়তা রীতিমত আকাশ ছুঁই ছুঁই, হহু করে বাড়ছে উর্ফি’র ভক্তের সংখ্যা। যারা তার নিন্দা করে এবং তার পোশাক নিয়ে সমালোচনা করে তারাও যেমন উর্ফি’র ফ্যান ফলোয়ার, তেমন যারা উর্ফি’র সাজে মুগ্ধ তারাও। কয়েকদিন আগে, উর্ফি গিয়েছিলেন বিগ বস ওটিটি ২-র ঘরে। যেই ঘর থেকে বেরিয়ে নিজেকে মেলে ধরেন অন্যভাবে, সেই ঘরে যান অন্যান্য প্রতিযোগীদের উৎসাহ দিতে।

সম্প্রতি, উর্ফি’র একটি বেশভূষা ভাইরাল হয়েছে, এবং এই ঘটনা একেবারেই নতুন নয়। বুকের উপর স্ক্রু ঝুলিয়ে যেমন বিতর্ক সৃষ্টি করেছিলেন তেমনই এবারেও অদ্ভুত এক পোশাকে সেজেছেন। তার পোশাকের রং অনেকটা ড্রাগন ফ্রুট এর মতন। সারা পোশাক জুড়ে কাটা কাটা। একটা আস্ত ড্রাগন ফ্রুট লাগছিল বটে তাকে, অন্তত তার ভক্তরা এমনটাই বলছে। দেখুন, আপনার কেমন লাগছে উর্ফিকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo