Hoop PlusHoop TrendingTollywood

রেড ভলান্টিয়ার্সদের টিকাকরণ বাতিল! সরব হলেন শ্রীলেখা, পাল্টা যুক্তি দেবলীনার

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে, রাজ্য সরকার রেড ভলান্টিয়ার্সদের টিকাকরণ বাতিল করা করেছে। এবার এই সংবাদটি নিয়ে নিজের ফেসবুক ওয়ালে শাসক দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (sreelekha mitra)।

নির্দিষ্ট সংবাদমাধ্যমটির প্রতিবেদন অনুযায়ী জানা গেছে, রেড ভলান্টিয়ার্সদের টিকাকরণের ব্যবস্থা থাকা সত্ত্বেও রাজ্য সরকার সেই টিকাকরণ স্থগিত রাখার ফলে 2 রা জুন 180 জন রেড ভলান্টিয়ার্স টিকা পাননি। এই বিষয়ে সরব হয়ে শ্রীলেখা বলেছেন, যদিও তিনি এই ঘটনা শুনে শকড, তবে তিনি মনে করেন না, এতে অবাক হওয়ার কিছু আছে বলে। কারণ তাঁর মতে, শাসকদল প্রতিহিংসার রাজনীতি খুব ভালো করতে পারেন। শ্রীলেখার মতে, সরকারের করণীয় কাজগুলি এই মুহূর্তে রেড ভলান্টিয়ার্সরাই করছেন। গত বছরের লকডাউনের সময় থেকেই রেড ভলান্টিয়ার্সরা কাজ শুরু করলেও মানুষ তাঁদের মর্যাদা দেননি। রেড ভলান্টিয়ার্সরা রাজনৈতিক রঙ না দেখে তৃণমূল ও বিজেপির বহু সমর্থকদের বাড়ি অক্সিজেন ও প্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দিচ্ছেন। অথচ আজ তাঁদের টিকাকরণ আটকে দেওয়া হল বলে ক্ষোভ প্রকাশ করেছেন শ্রীলেখা। এই প্রসঙ্গে শ্রীলেখা চাল চুরি, ত্রিপল চুরির মতো ঘটনাও টেনে এনেছেন।

অপরদিকে শাসকদলের হয়ে কথা বলেছেন তৃণমূল কংগ্রেসের বিধায়ক দেবাশিস কুমার (Debashish kumar)-এর মেয়ে অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina kumar)। তিনি বলেন, সংবাদমাধ্যমের ওই প্রতিবেদনটি তিনি পড়েননি। তাছাড়া শ্রীলেখা তাঁর ফ্রেন্ডলিস্টে না থাকার কারণে শ্রীলেখার করা ফেসবুক পোস্টের ব্যাপারে তিনি কিছু জানেন না।

তবে দেবলীনা তাঁর এক বন্ধুর মুখ থেকে শ্রীলেখার ফেসবুক পোস্টের ব্যাপারে শুনেছেন বলে জানিয়েছেন। দেবলীনা বলেছেন, টিকাকরণ করা হচ্ছে আধার কার্ড দেখে। সেখানে কোথাও রেড ভলান্টিয়ার্স লেখা থাকে না। তাই এই খবর কতদূর সত্যি তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন দেবলীনা। তবে পাশাপাশি তিনি এও বলেছেন, যদি এই ঘটনার কোনও প্রমাণ থেকে থাকে, তাহলে তা অবিলম্বে পেশ করা উচিত এবং রাজ্য সরকারের উচিত এই বিষয়ে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া।

whatsapp logo