Hoop PlusTollywood

Madhumita Sarcar: ডিপ নেক টপে সুপার বোল্ড লুকে হাজির মধুমিতা

মধুমিতা সরকার (Madhumita Sarcar)-কে একরকম ‘এসভিএফ কন্যা’-ই বলা যায়। কারণ সাধারণতঃ তাঁকে এসভিএফ-এর প্রোজেক্টেই দেখা যায়। অভিনেত্রী হিসাবে একটি দক্ষিণী ফিল্ম ছাড়া অন্য কোথাও অভিনয় করতে দেখা যায়নি তাঁকে। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট মনোযোগী মধুমিতা। হাজার সমালোচনা সত্ত্বেও ছবি শেয়ারিং থেকে বিরত থাকেন না তিনি। সম্প্রতি ইন্সটাগ্রামে মধুমিতা আরও কিছু ছবি শেয়ার করেছেন যেগুলি ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে মধুমিতার পরনে রয়েছে কালো রঙের স্লিভলেস টপ। টপের উপরের অংশ ট্রান্সপারেন্ট। উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। টপটি রাউন্ড নেকলাইনের। এই টপের সাথে হাই ওয়েস্ট নীল ডেনিম পরেছেন মধুমিতা। তাতে রয়েছে অনেকগুলি সোনালি বোতাম। পায়ে রয়েছে কালো রঙের পাম্প হিলস। হালকা মেকআপ করেছেন মধুমিতা। চুলে রয়েছে হালকা কার্ল। কখনও সোফায় বসে। কখনও বা বারান্দায় হেলান দিয়ে দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, নিশ্চিত হল অনিশ্চয়তার অনুভব। বরাবরের মতোই মধুমিতার ছবিগুলি নিয়ে দ্বিধাবিভক্ত নেটিজেনদের একাংশ।

অনেকের মতে, অভিনয় পারেন না ফলেই শরীর প্রদর্শন করে নিজের প্রচারে ব্যস্ত মধুমিতা। অনেকে আবার এই ধরনের অশ্লীল কটাক্ষের বিরোধিতা করেছেন। মধুমিতার অনুরাগীদের অনেকেই তাঁর ছবির প্রশংসা করেছেন। অনেকে মধুমিতাকে জিজ্ঞাসা করেছেন তাঁর আপকামিং প্রোজেক্টের ব্যাপারে।

মধুমিতাকে শেষবার দেখা গিয়েছিল বাংলা ফিল্ম ‘দিলখুশ’-এ যা বক্স অফিসে সফল হয়নি। আগামী দিনে হইচই-এর ওয়েব সিরিজ ‘শ্রীকান্ত 2’-তে তাঁকে দেখা যাবে অভয়ার চরিত্রে।

whatsapp logo