whatsapp channel

স্ত্রী অনুষ্কার যত্ন কিভাবে নিচ্ছেন ক্যাপ্টেন বিরাট, মুহূর্তে ভাইরাল ছবি

বছর তিন আগেই করেছিলেন তাঁকে পরিণীতা। তিন বছরের এই সময়কালে হয়নি সামান্য মন কষাকষি। সর্বদাই সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত খুশি নিয়েই ভাইরাল হন উভয়েই। তাঁরা হলেন স্টার সেলিব্রিটি জগতের অন্যতম জনপ্রিয়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বছর তিন আগেই করেছিলেন তাঁকে পরিণীতা। তিন বছরের এই সময়কালে হয়নি সামান্য মন কষাকষি। সর্বদাই সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত খুশি নিয়েই ভাইরাল হন উভয়েই। তাঁরা হলেন স্টার সেলিব্রিটি জগতের অন্যতম জনপ্রিয় জুটি বিরাট কোহলী ও অনুষ্কা শর্মা।

Advertisements

সম্প্রতি বাবা-মা হওয়ার আনন্দে মশগুল এই জুটি ইতিমধ্যেই দুবাইয়ে আইপিএল ট্যুরেও উপভোগ করেছেন এই সুসংবাদকে। দেশ বিদেশ থেকে এখনো বইছে শুভেচ্ছার বন্যা।

Advertisements

এবার এই বিরুষ্কা জুটির ভালোবাসার একটি মুহূর্ত নিয়েই ভাইরাল হল একটি পোস্ট। পোস্টে বিরাট ও অনুষ্কার দুটি ভিন্ন মুহূর্তের ছবি কোলাজ করা। একটি বিয়ের সময়কার। অন্যটি সম্প্রতি দুবাইয়ে কেক কাটার অনুষ্ঠানে।

Advertisements

ছবি দুটির মধ্যে সুন্দর একটি সাযুজ্য ধরা পড়েছে। বিয়ের অনুষ্ঠানের ছবিটিতে বিরাটকে অনুষ্কার কানের পাশে চুম্বনরত অবস্থায় দেখা যাচ্ছে। অন্যদিকে পাশের ছবিটিতে সন্তানের জন্য করা সেলিব্রেশন অনুষ্ঠানেও ঠিক একই ভাবে বিরাট চুম্বনরত অবস্থায় ধরা পড়েছেন।

Advertisements

ছবির ক্যাপশনটিও সুন্দর। লেখা রয়েছে– কিছু জিনিস কখনোই পরিবর্তিত হয় না। ছবিটি ইতিমধ্যে ভক্তদের মনকে জয় করে নিয়েছে।

 

View this post on Instagram

 

Some things never change ♥️

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media