whatsapp channel

ফলে গেল জ্যোতিষীর বানী, কন্যা সন্তানের বাবা হলেন ক্যাপ্টেন কোহলি

অবশেষে জ্যোতিষ শাস্ত্রীর কথাই সত্যি হল। এই খ্যাতনামা জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি বিরুষ্কার ফেস রিড করে আর জ্যোতিষশাস্ত্র চর্চা বলেছিলেন বিরাট-অনুষ্কার ঘরে ফুটফুটে কন্যা সন্তান আসতে চলেছে। আর এই কন্যা বাবা…

Avatar

HoopHaap Digital Media

অবশেষে জ্যোতিষ শাস্ত্রীর কথাই সত্যি হল। এই খ্যাতনামা জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি বিরুষ্কার ফেস রিড করে আর জ্যোতিষশাস্ত্র চর্চা বলেছিলেন বিরাট-অনুষ্কার ঘরে ফুটফুটে কন্যা সন্তান আসতে চলেছে। আর এই কন্যা বাবা মায়ের খুব সোহাগী আর আদুরে হবে। আর সেই কথা সোমবার দুপুরে ফলে গেল।

রিলের পরী না রিয়েলে এক ফুটফুটে পরীর মা হলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। সোমবার দুপুরে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বিরাট ঘরনি। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করলেন ক্যাপ্টেন বিরাট কোহলি। মেয়ে ও অনুষ্কা দুজনেই একদম সুস্থ আছেন। গত বছর অগস্ট মাসে যৌথ বিবৃতি দিয়ে বিরুষ্কা বাবা-মা হতে চলার ঘোষণা করেছিলেন। ইনস্টা পোস্টে এই তারকা দম্পতি লেখেন- ‘আমরা অবশেষে দুই থেকে তিন হতে চলেছি! সে আসছে ২০২১-এর জানুয়ারিতে’। এবং ঘোষণা মতোই ১১ জানুয়ারি আজই সন্তানের জন্ম দিলেন অনুষ্কা। মেয়েকে পেয়ে খুশিতে আত্মহারা ক্যাপ্টেন কোহলি।

সন্তান হওয়ার পর পর ক্যাপ্টেন বিরাট সোশ্যাল মিডিয়ার দেওয়ালে লেখেন,”আজ দুপুরে আমাদের কন্যা সন্তান হয়েছে- এই খবরটা আপনাদের সঙ্গে শেয়ার করতে পেরে আমরা উচ্ছ্বসিত ও আনন্দিত। আপনাদের সকলকে ধন্যবাদ, এই ভালোবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য। অনুষ্কা এবং সন্তান দুজনেই সুস্থ আছে এবং আমাদের জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে পেরে আমরা আশীর্বাদ ধন্য। আমরা আশা করছি এই মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে আপনারা সম্মান জানাবে। অনেক ভালোবাসা’।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media