whatsapp channel

পথ দুর্ঘটনায় অকালে প্রাণ হারালেন জনপ্রিয় গায়ক দিলজান, শোকের ছায়া বিনোদন জগতে

২০২০ সারা পৃথিবীর কাছে ছিল বিষ সাল। এই বিষ সাল শেষ হয়ে নতুন সাল শুরু হয়েছে। তবু মৃত্যু এখনো বিনোদন জগতে লেগেই আছে। আগের বছরের মতো এবছরও একের পর এক…

Avatar

HoopHaap Digital Media

২০২০ সারা পৃথিবীর কাছে ছিল বিষ সাল। এই বিষ সাল শেষ হয়ে নতুন সাল শুরু হয়েছে। তবু মৃত্যু এখনো বিনোদন জগতে লেগেই আছে। আগের বছরের মতো এবছরও একের পর এক মৃত্যু লেগে আছে। আবারো বিনোদন জগতে এল খারাপ খবর। আরো এক তারকার মৃত্যু। বিনোদন জগতে এখন যমরাজের সাথে তারকাদের এখন গভীর সম্পর্ক তৈরী হয়েছে। আগের বছরের প্রথম থেকেই একের পর এক তারকা না ফেরার দেশে পাড়ি দিয়েছে। এবারে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া।

গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হলেন জনপ্রিয় পঞ্জাবি গায়ক দিলজান সিং৷ গত মঙ্গলবার ভোর রাতে ২টো নাগাদ অমৃতসারের কাছে দিলজানের গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে এক ট্রাকের৷ মাত্র ৩১ বছর বয়সে প্রাণ হারালেন এই বিখ্যাত গায়ক। পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, দিলজান কাপুরথালা থেকে অমৃতসরের দিকে যাচ্ছিলেন৷ মাঝপথেই দুর্ঘটনার মুখে পড়ে দিলজানের গাড়ি৷ জিন্দিয়ালাগুরু এলাকায় দিলজানের গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন।

দিলজান নিজের পঞ্জাবী ভাষার গানের জন্য বিনোদন জগতে বেশ জনপ্রিয় ছিলেন৷ ২০১২ সালে এক হিট রিয়ালিটি শো ‘সুরক্ষেত্র’ তে অংশগ্রহণ করেছিলেন। এখানে বেশ জনপ্রিয় হন নিজের গান দিয়ে।  ২ এপ্রিল তাঁর একটি নতুন গান মুক্তি পাওয়ার কথা ছিল। আর সেই কারণেই তিনি কর্তারপুরের বাড়ি থেকে অমৃতসরে যাচ্ছিলেন। সেই সময়ই এই পথ দুর্ঘটনা ঘটে সব শেষ। নতুন গান মুক্তি পাওয়ার আগেই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন।

জানা গিয়েছে, এই মর্মান্তিক দুর্ঘটনার পরে স্থানীয় মানুষরা স্থানীয় হাসপাতালে নিয়ে যান দিলজানকে৷ পরে এক বেসরকারি হাসাপাতালেও নিয়ে যাওয়া হয়৷ সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা। দিলজানের ঘনিষ্ঠ বন্ধুরা জানিয়েছেন, দিলজানের স্ত্রী ও মেয়ে বর্তমানে কানাডায় রয়েছেন৷ তাঁরা দেশে ফিরলেই গায়কের শেষকৃত্য সম্পন্ন হবে। দিলজানের মৃত্যু নিয়ে পাঞ্জাবি ইন্ড্রাস্টি সহ মিডিয়াতেও শোকের ছায়া ঘনীভূত ৷ কেউ ভাবতেই পারছেন না এভাবে ৩১ বছরের এই জনপ্রিয় গায়ক সকলকে ছেড়ে চলে যাবেন। অনেকেই শোক প্রকাশ করেছেন গায়কের মত্যুতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media