BollywoodHoop PlusHoop Trending

অন্তঃসত্ত্বা স্ত্রী করিনার জন্য বড় সিদ্ধান্ত নিলেন সাইফ আলি খান

স্ত্রীকে বড্ড ভালবাসেন সাইফ তার প্রমাণ বহুবার মিলেছে। দুই সন্তান থাকা স্বত্বেও প্রথম স্ত্রীকে ছেড়ে বেবোর প্রেমে মজনু হয়েছিলেন টাইগার পুত্র সাইফ আলি খান। নিজ ক্যারিয়ারে সেরকম ভাবে সাইন করতে না পারলেও বার্ধক্যের দোরগোড়ায় এসে কয়েকটি হাটকে মুভি উপহার হিসেবে দিয়েছেন দর্শকদের সাইফ আলি খান। সম্প্রতি ‘ভূত পুলিশের’ শ্যুটিং শেষ করে ফিরলেন তিনি। হিমাচলে চলে সেই শ্যুটিং। এই শ্যুটিং চলাকালীন স্ত্রী ও পুত্র তৈমুরকে সাথেই রেখেছিলেন তিনি। এমনকি বেবো যখন দিল্লি উড়ে যায় লাল সিং চাড্ডা শ্যুটিং এর জন্য, তখনও সাইফ যান বেবোর সঙ্গে। সেই সময় সারা আলি খান এনসিবি-র জাঁতাকলে পিষছিলেন, কিন্তু স্ত্রীকে ছেড়ে মুম্বাই ফেরেননি তিনি, উল্টে দিল্লি থেকেই আইনজীবীদের সঙ্গে পরামর্শ করেছেন তিনি।

এবারে স্ত্রী করিনাকে নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিলেন সাইফ। কোনোভাবেই স্ত্রীকে একা রাখতে চাননা তিনি। সম্ভবত জানুয়ারির শেষ কিংবা ফেব্রুয়ারিতে ভূমিষ্ঠ হতে পারে করিনার দ্বিতীয় সন্তান। সেই জন্যেই পিতৃত্বকালীন ছুটি নেবেন বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি পরিচালককে। সূত্রের খবর, পরিচালক ওম রাউতের সিনেমা ‘আদিপুরুষ’ এ রাবণের চরিত্রে অভিনয় করছেন সাইফ আলি খান। এই ব্যপারে সাইফ জানান পিতৃত্বকালীন ছুটি শেষ হলে তবেই ফের শ্যুটিং শুরু করবেন, এবং মার্চ মাসের পর ফের শ্যুটিং শুরু করবেন বলে খবর। সাইফের এমন সিদ্ধান্তে অনেকে যেমন প্রশংসা করেছেন সাইফের তেমনই অনেকে তাঁর এই সিদ্ধান্ত নিয়ে চর্চাও করেছেন।

প্রসঙ্গত, ওম রাউতের সঙ্গে তানহাজি দ্য আনসাং ওয়ারিয়র ছবিতে ক্যামেরার সামনে এসেছিলেন সাইফ, এবারে আবারও রাবণের চরিত্রে অভিনয় করে বড় পর্দা কাঁপাতে আসছেন নবাবপুত্র। অ্যাকশনে দৃশ্যে ভরপুর এই ছবিতে দক্ষিনী নায়ক প্রভাসের বিরুদ্ধে তলোয়ার হাতে সম্মুখ সমরে নামতে চলেছেন বলিউডের সাইফ আলি খান।

Related Articles