Bengali SerialHoop Plus

Arpita Mukherjee: কেন ‘মিঠাই’ থেকে সরে এলেন পিপি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ কাহিনী কয়েক বছর লিপ নিয়েছে। মোদক পরিবারের বৌ মিঠাই-এর মৃত্যুদৃশ্য সিরিয়ালে দেখানো না হলেও লিপ নেওয়ার পর দেখা যাচ্ছে মিঠাই-এর ছবি ও তার মৃত্যুর প্রতিশোধ নিতে সিডের পুলিশ অফিসারের চাকরি। এর মধ্যেই বড় হয়ে উঠেছে মিঠাই ও সিডের একমাত্র পুত্রসন্তান। তাকে পড়াতে বাড়িতে আসে মিঠি যে কিনা অবিকল দেখতে মিঠাই-এর মতো। কিন্তু এর মধ্যেই কাহিনীতে পরিবর্তন আসার কারণে পরিবর্তন এসেছে চরিত্রদের লুকেও। নীপা, তোর্সাদের চুলে পাক ধরেছে। কিন্তু এই পরিবর্তন মানতে না পেরে সিরিয়াল থেকে সরে দাঁড়িয়েছেন পিপি ওরফে অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)।

‘মিঠাই’-তে কিছুদিন ধরেই দেখা মিলছে না পিপির। মোদক পরিবারের মেয়ে হঠাৎই কোথায় উধাও হয়ে গেলেন তা জানতে চেয়েছিলেন নেটিজেনদের একাংশ। অর্পিতা জানালেন, তিনি ‘মিঠাই’-এ ফিরবেন না। তিনি বললেন, টিম ‘মিঠাই’-কে যথেষ্ট মিস করলেও চিত্রনাট্যের পরিবর্তনের সাথে খাপ খাওয়াতে পারেননি তিনি। স্বাগতা (Swagata) ও বিশ্বজিৎবাবু (Biswajit)- র সাথে অর্পিতার যথেষ্ট ভালো সম্পর্ক ছিল। এখনও তাঁরা বাইরে দেখা করেন। ‘মিঠাই’ ছেড়ে দিলেও প্রোডাকশন অথবা চ্যানেলের সাথে তাঁর কোনো বিবাদ বা বিদ্বেষ নেই বলে জানালেন অর্পিতা। চিত্রনাট্যে লিপের অর্থ এজ লিপও। তা মানতে পারেননি অর্পিতা।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Time (@tolly_time)

তবে তাঁর মতে, পিপির মতো গুরুত্বপূর্ণ চরিত্র সরে গেলেও শাক্যকে বড় করতে এসে গিয়েছে আরও অনেকগুলি পিপি যারা শাক্যর পিসীমা। কিন্তু অর্পিতার ক্ষেত্রে তাঁর চরিত্রটি রূপ পেত শাক্যর পিসিঠাকুমার। এই বয়সে ঠাকুমার চরিত্রে অভিনয় করতে রাজি নন অর্পিতা। ফলে সরে দাঁড়িয়েছেন তিনি। এছাড়াও অন্য একটি শোয়ের জন্য বেশি সময় দিতে হচ্ছে তাঁকে। ‘মিঠাই’-এর মেকআপ রুম, অপার লুক ও সৌমিতৃষাকে মিস করছেন অর্পিতা।

তবে দর্শকদের কাছে ক্ষমা চেয়ে অর্পিতা জানিয়েছেন, বর্তমানে তিনি ঠাকুমা-দিদিমার চরিত্রে অভিনয় করতে চান না। তবে যেদিন সময় আসবে সেদিন তিনি নিশ্চয়ই এই ধরনের চরিত্রে অভিনয় করবেন। তাঁর অনুরাগীরা অর্পিতার সিদ্ধান্তকে স্বাগত জানালেও অনেকে কড়া বাষায় তাঁর নিন্দাও করেছেন। তাঁদের মতে, দর্শকদের ইমোশনকে একজন শিল্পী হিসাবে গুরুত্ব দেওয়া উচিত ছিল অর্পিতার।

whatsapp logo