BollywoodHoop Plus

Rhea Kapoor: লাল বিকিনিতে চমক দিলেন অনিল কন্যা রিয়া কাপুর

সোনম কাপুর (Sonam Kapoor)-এর বোন রিয়া কাপুর (Rhea Kapoor) সাধারণত: স্পটলাইটে থাকেন না। তিনি একজন ফ্যাশন ডিজাইনার ও ফিল্ম পরিচালক। নিজের বিয়ের পোশাকেও যথেষ্ট ফ্যাশন সচেতনতার পরিচয় দিয়েছিলেন রিয়া। বর্তমানে বি টাউনে নতুন মা সোনমকে নিয়ে সকলে ব্যস্ত। কিন্তু এর মধ্যে হঠাৎই স্পটলাইট কেড়ে নিলেন রিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

এই মুহূর্তে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন রিয়া। তাঁর সাথে রয়েছেন তাঁর স্বামী করণ বুলানি (Karan Bulani)। কাপুর পরিবারে যখন সোনমকে নিয়ে হইচই, তখন মালদ্বীপে করণের সাথে একান্তে নিজের জন্য কিছুটা সময় বেছে নিয়েছেন রিয়া। মালদ্বীপ থেকে তিনি শেয়ার করছেন একের পর এক ছবি। সেই ছবিগুলি যথেষ্ট ভাইরাল হচ্ছে। এর মধ্যে দুটি ছবি সকলের নজর কেড়েছে। ছবিতে রিয়ার পরনে রয়েছে লাল রঙের হাই ওয়েস্ট বিকিনি। বিকিনিটি ডিপ নেক হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে রিয়ার ক্লিভেজ। বিকিনির উপর কালো রঙের নেটের শ্রাগ পরেছেন রিয়া। চোখে রয়েছে সানগ্লাস। খোলা চুলে আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি নিতে ব্যস্ত তিনি। রিয়ার গায়ে এসে পড়েছে শেষ বিকেলের রোদ।

ছবিগুলি শেয়ার করে রিয়া লিখেছেন, মালদ্বীপে এসে স্বামীর ফোন সেলফি তোলার কাছে ব্যবহার করতে হয়। অর্থাৎ রিয়ার হাতের ফোনটি তাঁর নয়, করণের। এছাড়াও বিকিনি পরে সুইমিং পুলের নীল জলে সাঁতার কাটতে দেখা গিয়েছে রিয়াকে। রয়েছে মালদ্বীপের বিখ্যাত কাঁকড়ার লোভনীয় পদের ছবি। বাদ যায়নি স্কুইডও। রিয়ার মতে, মালদ্বীপে এসে স্থানীয় খাবার না খেলে ঠিক জমে না।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

রিয়া কোনোদিন অভিনয়ে আসতে চাননি। বরাবর তিনি ক্যামেরার পিছনে থাকতেই পছন্দ করেছেন। তবে যতবার তিনি ক্যামেরার সামনে এসেছেন, ততবার ছড়িয়ে দিয়েছেন তাঁর ক্যারিশমা।

whatsapp logo