whatsapp channel

Monami Ghosh: কালো বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মনামী ঘোষ!

টলিউড ইন্ডাস্ট্রির সুন্দরী অভিনেত্রীদের ভিড়ে মনামী  ঘোষ (Monami Ghosh) একটি উল্লেখযোগ্য নাম। অভিনয় দক্ষতার জন্য অভিনেত্রী বারবার দেদার প্রশংসা কুড়িয়েছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন মনামী।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউড ইন্ডাস্ট্রির সুন্দরী অভিনেত্রীদের ভিড়ে মনামী  ঘোষ (Monami Ghosh) একটি উল্লেখযোগ্য নাম। অভিনয় দক্ষতার জন্য অভিনেত্রী বারবার দেদার প্রশংসা কুড়িয়েছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন মনামী। এই দুই গুন ছাড়াও আরও একটা গুণের জন্য সব সময় শিরোনামে থাকেন এই ‘হার্টথ্রব’ অভিনেত্রী। তা হল তাঁর ফ্যাশন স্টাইলিং। নিজের অসাধারণ ফ্যাশন সেন্সের জন্য তাঁকে নিয়ে চর্চার বাতাবরণ প্রায়ই তৈরি হয় সমালোচক মহলে।

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই সুন্দরী অভিনেত্রী। বাস্তব জীবনের কোনো স্মরণীয় মুহূর্ত হোক কিংবা বিদেশ বিভুঁইয়ের ভ্রমণ স্মরণিকা কিংবা ফটোশুটের ছবি, নানা সময়ে আপডেট দিয়ে থাকেন এই বঙ্গসুন্দরী। আর এবার বেডরুম থেকে একটি ভিডিও শেয়ার করে শোরগোল ফেললেন মনামী। এমনিতেই খোলামেলা পোশাকে সাহসী ফটোশ্যুট করতে দেখা যায় তাকে প্রায়ই। কখনো শাড়িতেই লাস্যময়ী হয়ে ওঠেন তিনি, কখনো আবার বিকিনি অথবা মনোকিনিতে দেখা যায় তাকে।

আর এবার বাংলা বছরের শেষে ভক্তদের মনে আগুন ধরিয়ে দিলেন অভিনেত্রী মনামী ঘোষ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে কালো রংয়ের টাইট মনোকিনিতে। শরীরের সঙ্গে যেন চিটিয়ে রয়েছে পোশাক। পোশাকের নীচে দৃশ্যমান শরীরের গঠন ও ভাঁজ। ‘নো-মেকআপ’ লুকেই ধরা দিলেন তিনি, ঠোঁটে রয়েছে নিউড লিপস্টিক, চোখে স্টাইলিশ সানগ্লাস। শেষ বিকেলের সোনালী রোদ গায়ে মেখে তিনি সমুদ্র সৈকতে ধরা দিলেন।

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘তুমি আমার ধূসর হয়ে আসা স্বপ্নের মতোই সুন্দর’। আর তাকে এই রূপে দেখেই ঘাম ঝরল অনুরাগীদের। ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। কমেন্ট বক্সে প্রশংসার ঝড় উঠেছে। কেউ লিখেছেন, ‘তোমায় দেখে মন গরম হয়ে উঠল’; আরেকজন লিখলেন, ‘তুমি এখনো এত সুন্দরী কিভাবে আছো’।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা