Hoop PlusHoop ViralTollywood

Abhimanyu-Damini: প্রেমিকার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে অন্তরঙ্গ শ্রাবন্তী-পুত্র অভিমন্যু, রইলো ভিডিও

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)-র ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা অন্তহীন। তাঁর তৃতীয় বিয়েও ভাঙনের মুখে। এই মুহূর্তে অভিরূপ নাগ চৌধুরী (Abhirup Nagchowdhury)-র সাথে তাঁর সম্পর্কের সমীকরণ নিয়ে মারাত্মক সমালোচনা চলছে। এর মধ্যেই ভাইরাল হল শ্রাবন্তী-পুত্র অভিমন‍্যু চ্যাটার্জী (Abhimanyu Chatterjee) ও তাঁর গার্লফ্রেন্ড দামিনী (Damini Ghosh)-র অন্তরঙ্গ ভিডিও।

তবে ভিডিওটি মাস খানেক আগের। এটি একটি ইন্সটাগ্রাম রিল। ভিডিওতে দেখা যাচ্ছে, ‘কিউট স্মাইল’ গানের সাথে অভিমন‍্যু ও দামিনীর লিপলক কিস। সেই রিল আবারও নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শনিবারেও দামিনীর সঙ্গে কোয়ালিটি টাইম কাটিয়েছেন অভিমন‍্যু। তাঁদের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিন বছর ধরে সম্পর্কে আবদ্ধ থাকলেও চলতি বছরের শুরুতে দামিনীর সঙ্গে সম্পর্কের ঘোষণা করেছিলেন অভিমন‍্যু।

এমনকি তাঁরা দুজনে প্রায়ই একসঙ্গে বেড়াতে বেরিয়ে পড়েন। বছরের শুরুতে আজমেঢ় শরিফে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। কিছুদিন আগে মালদ্বীপেও গিয়েছিলেন। তবে এবার তাঁদের সফরসঙ্গী হয়েছিলেন শ্রাবন্তীও। শ্রাবন্তীর সঙ্গে দামিনীর সম্পর্ক যথেষ্ট ভালো। দামিনী পেশায় মডেল। মডেলিং-এর সূত্রে পেশাদার ফ্যাশন ফটোগ্রাফার অভিমন‍্যুর সঙ্গে তাঁর আলাপ হয়েছিল যা প্রেমে পরিণত হতে বেশি দেরি লাগেনি।

শ্রাবন্তীকে টার্গেট করে রোশন (Roshan Singh) যখন কিছু সমালোচনা করেন, তখন মায়ের ঢাল হয়ে দাঁড়ান অভিমন‍্যু। তিনি মায়ের সাথেই থাকেন। এমনকি মায়ের বিজনেস ভেঞ্চার অর্থাৎ জিম ‘দি ফিটনেস এম্পায়ার’-এর কাজেও সাহায্য করেন।