Hoop PlusHoop VideoTollywood

Sreemoyee Chattoraj: বেসুরো গান গেয়ে নেটিজেনদের ট্রোলের সম্মুখীন কাঞ্চনের চর্চিত প্রেমিকা শ্রীময়ী, ভাইরাল ভিডিও

গত বছর বিধানসভা নির্বাচনের পর থেকেই শ্রীময়ী চট্টরাজ (Sremoyee Chattoraj)-কে নিয়ে বিতর্ক শেষ হতে চাইছে না। অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)-এর সাথে তাঁর পরকীয়ার অভিযোগ তুলেছিলেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (Pinky)। বর্তমানে কাঞ্চনের বাড়ির অধিকাংশ অনুষ্ঠানে দেখা যাচ্ছে শ্রীময়ীকে। বিতর্ক উস্কে ছবিও তুলছেন একসাথে। কিন্তু এবার সম্পূর্ণ অন্য কারণে নেটদুনিয়ায় চর্চিত হচ্ছেন শ্রীময়ী।

চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে তাঁর বেসুরো গান। অধিকাংশ অনুষ্ঠানে দর্শকদের অনুরোধে তারকাদের গান গাইতে হয়। এইভাবে গান গেয়ে এর আগে ট্রোল হয়েছেন দেব (Dev), কোয়েল (Koel Mullick), দিতিপ্রিয়া (Ditipriya Roy)-রা। এবার ট্রোলের সম্মুখীন শ্রীময়ী। নভেম্বর মাসের গোড়ায় তিনি আমন্ত্রিত হয়ে গিয়েছিলেন কাঁকতিয়া অঞ্চলের আলিনান মাতঙ্গিনী স্মৃতি সঙ্ঘ ক্লাব আয়োজিত অনুষ্ঠান ‘সারস্বত উৎসব 2022’-এ। এই অনুষ্ঠানে তাঁর সাথে মঞ্চে উপস্থিত ছিলেন অয়ন দত্ত (Ayan Dutta)। রবি কিনাগী (Ravi Kinagi) পরিচালিত বাংলা ফিল্ম ‘জোশ’-এর ‘খুঁজেছি তোকে রাত-বেরাতে’ গানটি গাইতে শুরু করেন অয়ন। প্রথমদিকে শ্রীময়ী কিছুটা হকচকিয়ে গেলেও পরে তিনিও সঙ্গত করেন। মোবাইলে লিরিকস দেখে গাইছিলেন শ্রীময়ী। কিন্তু অয়ন ও শ্রীময়ী দুইজনের কন্ঠেই গানটি বেসুরো লেগেছে। এই গানের সাথে সোনালি রঙের শাড়ি পরিহিতা শ্রীময়ী হালকা নাচের চেষ্টাও করেন।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই দর্শকদের একাংশ উদ্যোক্তাদের উদ্দেশ্যে সমবেদনা জানিয়েছেন। অনেকে বলছেন, অয়ন ও শ্রীময়ীর হাবভাব দেখে মনে হচ্ছে, তাঁরা যেন নিজেদের উদিত নারায়ণ (Udit Narayan) ও অলকা ইয়াগনিক (Alka Yagnik) ভাবছেন। অনেকে লিখেছেন, দর্শকদের মারাত্মক ধৈর্য্য। অনেকে লিখেছেন, গানের সঠিক কথা ও সুর না জেনে শ্রীময়ী ও অয়ন গানটির অসম্মান করেছেন।

তবে ভিডিও দেখে প্রমাণিত, দর্শকরা কেউই হাততালি দেননি। নাহলে অয়ন ও শ্রীময়ীকে হাততালি দেওয়ার জন্য দর্শকদের অনুরোধ করতে হত না!

Related Articles