Hoop PlusTollywood

Kanchan-Pinky: ব্যক্তিগত দূরত্ব ভুলে স্বামী-স্ত্রীর ভূমিকায় কাঞ্চন-পিঙ্কি, কেমন হবে সম্পর্কের রসায়ন!

চলতি বছরে দূর্গা পুজোর পঞ্চমীতে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত নতুন ছবি ‘বনি’। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে রচিত হয়েছে এই কাহিনী। ছবিটির মূল চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় এবং কোয়েল মল্লিককে। কোয়েল ও পরমব্রতর পাশাপাশি এই ছবিতে আরও এক দম্পতিকে দেখা যাবে। সেই দম্পতির চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। কাঞ্চন এবং পিঙ্কি শুধুমাত্র পর্দায় নন বাস্তব জীবনেও তাঁরা প্রকৃত অর্থে স্বামী-স্ত্রী। কিছুদিন আগে তাঁদের মধ্যে সম্পর্কের টানাপোড়েনের সৃষ্টি হয়। যার জন্য দাম্পত্য জীবন নিয়ে বহু চর্চার সম্মুখীন হতে হয় তাঁদের।

সোমবার মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। ছবিতে পরমব্রত এবং কোয়েলকে দেখা যাবে সব্যসাচী ও প্রতিভা মুখোপাধ্যায়ের চরিত্রে। গল্পে রোমাঞ্চের পাশাপাশি রয়েছে কোয়েল-পরমব্রতর সম্পর্কের রসায়ন। সব্যসাচী ও প্রতিমার একমাত্র সন্তান বনি আর পাঁচটা সাধারণ শিশুর মত নয়। এই গল্পে সব্যসাচী ও প্রতিভার পাশাপাশি সমান্তরালভাবে থাকবে এক ছাপোষা কেরানির গল্প। এই ছাপোষা কেরানির ভূমিকায় দেখা যাবে বিধায়ক কাঞ্চন মল্লিককে। ভাঙাচোরা জিনিসের উপর গবেষণা করে নতুন জিনিস আবিষ্কার করা তাঁর নেশা। সেই সংক্রান্ত কাজ করতেই চোরাবাজার থেকে এক যন্ত্রমানব কিনে আনেন তিনি।

কাঞ্চন মল্লিকের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে। এই ছবিতে অঞ্জন দত্তকেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। এই ছবির প্রসঙ্গে অভিনেতা কাঞ্চন এক সাক্ষাৎকারে জানান, তিনি এই ছবিতে কাজ করতে পেরে খুবই খুশি। বর্তমানে কাঞ্চনের হাতে আছে আরও একটি কাজ। সায়ন্তন ঘোষাল পরিচালিত নতুন ছবি ‘হীরকগড়ের হিরে’ – এর অভিনয়ে ব্যস্ত কাঞ্চন। বেশ কিছুদিন আগে কাঞ্চন এবং পিঙ্কির দাম্পত্য জীবনের টানাপোড়েন নিয়ে অনেক জল্পনা সৃষ্টি হয়। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জনও শোনা গিয়েছিল।

১০ ই অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘বনি’। এক সাক্ষাৎকারে ছবির প্রিমিয়ারে কাঞ্চন এবং পিঙ্কি একসাথে ছবি দেখতে আসবেন কিনা জিজ্ঞেস করা হলে তাঁর উত্তরে কাঞ্চন বলেন, “কে কী ভাবে আসবেন, জানি না। ছবি মুক্তি পাচ্ছে পঞ্চমীতে। কাজের চাপ না থাকলে আমি প্রিমিয়ারে আসবো, এটা জানি।”