Hoop PlusTollywood

Srabanti Chatterjee: হোটেলের রুম থেকে এই ছবি শেয়ার করলেন শ্রাবন্তী

গত দুই বছর ধরে তাঁর ব্যক্তিগত জীবনের জেরে বাঙালির কাছে অত্যন্ত অপ্রিয় হয়ে উঠেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। যথেষ্ট দক্ষ অভিনেত্রী শ্রাবন্তীকে কতটা ব্যবহার করতে পারছে টলিউড তা নিয়েও উঠছে প্রশ্ন। বরং তাঁকে নিয়ে সকলে গসিপ করতে ব্যস্ত। কিন্তু নিজের রাজ্যে যে সম্মান তিনি পাননি, শ্রাবন্তীকে সেই সম্মান দিল তেলেঙ্গানা। সম্প্রতি হায়দরাবাদ ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিলেন শ্রাবন্তী। সেখান থেকে ভাইরাল হয়েছে তাঁর কয়েকটি ছবি।

হায়দরাবাদ ফিল্ম ফেস্টিভ্যালে শ্রাবন্তী সেজেছিলেন কলকাতার ফ্যাশন ডিজাইনার পল্লবী পোদ্দার (Pallavi Poddar)-এর ডিজাইন করা গাউনে। গ্রে রঙের স্লিভলেস গাউন জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। রয়েছে সাদা রঙের ফ্লোরাল এমব্রয়ডারি। ডিপ নেক গাউনের মাধ্যমে শ্রাবন্তীর ক্লিভেজ কিছুটা উন্মুক্ত। নেকলাইনে রয়েছে ডিটেলিং। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন শ্রাবন্তী। গলায় রয়েছে স্টোন স্টাডেড চোকার। হাতে রয়েছে ঘড়ি। চুল খোলা রেখেছেন তিনি। ফিল্ম ফেস্টিভ্যালের স্থানে যাওয়ার আগে হোটেলের ঘরে কাঁচে ঘেরা বারান্দায় দাঁড়িয়ে শ্রাবন্তী ছবি তুলেছেন ও তা শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। শ্রাবন্তীর ছবিগুলির কমেন্ট বক্সে নেটিজেনরা তাঁর প্রশংসা করেছেন। এখনও অবধি চোখে পড়েনি কোনো নেতিবাচক মন্তব্য।

গত 9 ই নভেম্বর, হায়দরাবাদের প্রসাদ প্রিভিউ হলে অনুষ্ঠিত হয়েছে ‘আয়না 2022’। এটি তেলেঙ্গানায় আয়োজিত বাংলা ফিল্ম ফেস্টিভ্যাল। দুই দিন ধরে চলা এই ফিল্ম ফেস্টিভ্যালে বিভিন্ন বাঙালি পরিচালকের মোট চব্বিশটি বাংলা ফিল্ম প্রদর্শিত হয়েছে। এই ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন শ্রাবন্তী।

তিনি নিজেই এই সুখবর শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর হাতে ট্রফি দেখে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনদের একাংশ।

whatsapp logo