whatsapp channel

Mouni Roy: কালো বিকিনিতে উন্মুক্ত ক্লিভেজ, হট লুকে প্রশংসার বদলে জুটল ‘নির্লজ্জ বেহায়া’ অপবাদ

একদা ‘কৃষ্ণাতুলসী'-র মতো নিখাদ ঘরোয়া চরিত্রে অভিনয় করা মৌনি রায় (Mouni Roy) ইদানিং ক্রমশ সাহসী হয়ে উঠছেন। প্রায়ই বিকিনিতে ছবি তুলে শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন তিনি। 28 শে…

Avatar

HoopHaap Digital Media

একদা ‘কৃষ্ণাতুলসী’-র মতো নিখাদ ঘরোয়া চরিত্রে অভিনয় করা মৌনি রায় (Mouni Roy) ইদানিং ক্রমশ সাহসী হয়ে উঠছেন। প্রায়ই বিকিনিতে ছবি তুলে শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন তিনি। 28 শে সেপ্টেম্বর ছিল মৌনির জন্মদিন।

জন্মদিন উপলক্ষ্যে বন্ধুদের সঙ্গে গোয়ায় ঘুরতে গিয়েছেন মৌনি। সেখানেই লাক্সারি রিসর্টে কেক কেটে জন্মদিন পালন করেছেন মৌনি। এর সঙ্গেই গান গেয়ে, আড্ডা দিয়ে, নেচে, সাঁতার কেটে, জীবনের সব স্বাদ নিয়ে জন্মদিন পালন করলেন তিনি। তবে রিসর্টের সুইমিং পুলে ডুব দেওয়ার আগে নিজের বিকিনি পরা একটি ছবি শেয়ার করেছেন মৌনি। মৌনির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে কালো রঙের ডিপ নেক বিকিনি। বসে রয়েছেন মৌনি। বিকিনিতে আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন মৌনি। এ চেয়ারে বসে রয়েছেন মৌনি। এরপর থেকেই শুরু হয়েছে তাঁকে নিয়ে ট্রোলিং।

 

View this post on Instagram

 

A post shared by Nw Stores 24 (@nwstores_24)

নেটিজেনদের একাংশ মৌনিকে ‘নির্লজ্জ’, ‘অসভ্য’ বলতে শুরু করেছেন। অনেকে অশ্লীল কটাক্ষ করেছেন। তবে তার পাশাপাশি কয়েকজন মৌনির ফিটনেসের প্রশংসা করেছেন। মৌনি কোনোদিন ট্রোলিংকে পাত্তা দেন না। ফলে তিনি নিজের মতো করে ছবি শেয়ার করে চলেছেন।

ইতিমধ্যেই মৌনি ও তাঁর বয়ফ্রেন্ড সুরয নাম্বিয়ার (Suraj Nambiar)-এর বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে। রাজ কোশল (Raj Koshal) জীবিত থাকাকালীন মন্দিরা বেদী (Mandira Bedi)-র বাংলোতে মন্দিরা ও রাজের উপস্থিতিতে দুই পরিবারের সাক্ষাৎ হয়েছিল। সেই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন মৌনি। কিন্তু তারপর এখনও অবধি এই বিষয়ে তিনি মুখ খোলেননি।

 

View this post on Instagram

 

A post shared by FilmicTown (@filmictown)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media