whatsapp channel

কনকনে ঠান্ডায় শুন্যে ঝুলছে শ্রীময়ীর রোহিত আঙ্কেলের শরীর

'শ্রীময়ী'র গল্পে নতুন মোড়। শুন্যে ঝুলছে রোহিত আঙ্কেল। পরনে একটুও সুতো নেই। চারিদিকে কনকনে ঠান্ডায়। এরই মধ্যে রোহিত আঙ্কেল একদম সুপারম্যান! না না আজ তিনি শুধুই রোহিত আঙ্কেল নন, ২০২১…

Avatar

HoopHaap Digital Media

‘শ্রীময়ী’র গল্পে নতুন মোড়। শুন্যে ঝুলছে রোহিত আঙ্কেল। পরনে একটুও সুতো নেই। চারিদিকে কনকনে ঠান্ডায়। এরই মধ্যে রোহিত আঙ্কেল একদম সুপারম্যান! না না আজ তিনি শুধুই রোহিত আঙ্কেল নন, ২০২১ এ এসে আরেকটা পরিচয় তৈরি করে নিয়েছেন তিনি, আর তা হল নতুন ফেলু মিত্তির ওরফে টোটা রায়চৌধুরী।

নতুন বছরের শুরুতেই নিজের শরীর চর্চায় বিশেষ ভাবে মন দিয়েছেন টোটা। বরাবর তিনি শরীরচর্চা নিয়ে মেতে থাকেন। তাঁর ইন্সটাগ্রাম খুললেই দেখা যাবে যে টোটা কীভাবে তাঁর শরীরের যত্ন নেন। সম্প্রতি তাঁর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে অভিনেতা একটি লাল টিশার্ট গায়ে চাপিয়ে শরীরচর্চা করছেন। তাঁর বাড়ির ছাদে লোহার বারের নীচে পাতা রয়েছে লাল রঙের একটি যোগাসনের মাদুর। লোহার বারের সাহায্যে কেবল দু’টো হাতের ভরে শরীরটাকে শূন্যে ঝুলিয়ে দিলেন রোহিত আঙ্কেল। শেষে সূর্য নমস্কার করে মাদুরে বসলেন।

এই ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘এক নতুন শুরুর জন্য… সঙ্গে আরও পরিশ্রম করার প্রতিজ্ঞা’। অবশ্য এর আগেও টোটা তাঁর আসবাসনের উপরেই স্কিপিং এর ভিডিও পোস্ট করেছিলেন, এমনকি আরও অন্যান্য শরীর চর্চার ভিডিও ও ছবি ক্রমাগত পোস্ট করে থাকেন। টোটার অনুরাগীরাও তাঁর এমন সুঠাম শরীরের কদর করতে জানে।

বর্তমানে রোহিত আঙ্কেল সৃজিত মুখোপাধ্যায় নির্দেশে ঠোঁটে চারমিনার নিয়ে ফেলুদা চরিত্রে অভিনয় করছেন। ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর জেনে কখনো ধূমপান করেননি টোটা, কিন্তু ফেলুদা তো ধূমপান করতেন তাই তাঁকেও ফেলুদার মতন গোল গোল রিং বানিয়ে ধূমপান করতে হবে, অন্তত এমন নির্দেশ পেয়েছেন পরিচালক সৃজিতের কাছ থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Addatimes (@addatimes)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media