Hoop PlusTollywood

Trina Saha: সঙ্কটে তৃণার কেরিয়ার, আরো এক ওয়েব সিরিজ থেকে বাদ অভিনেত্রী

আশঙ্কাটাই সত্যি হল। আরো এক ওয়েব সিরিজ থেকে বাদ পড়লেন তৃণা সাহা (Trina Saha)। ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখার সঙ্গে সঙ্গেই জড়িয়েছেন বিতর্কে। সোহিনী সরকারের সঙ্গে বিবাদে জড়িয়ে ‘মাতঙ্গী’ ওয়েব সিরিজ থেকে বাদ পড়েন তৃণা। তখন থেকেই জল্পনা চলছিল, ঘটনার পুনরাবৃত্তি হবে না তো?  ঠিক সেটাই হল। ‘গভীর জলের মাছ’ সিরিজের প্রথম অংশে তৃণা থাকলেও দ্বিতীয় সিজন থেকে বাদ পড়লেন অভিনেত্রী। কেরিয়ারের একটি গুরুত্বপূর্ণ সময়ে বড় বিপদের মুখে পড়েছেন তৃণা।

অতি সম্প্রতি গভীর জলের মাছ সিরিজের দ্বিতীয় সিজনের ঘোষণা ভিডিও প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীদের তালিকায় আগের সিজনের স্বস্তিকা দত্ত, অনন্যা সেন এবং ঊষসী রায়দের নাম থাকলেও বাদ পড়েছে তৃণার নাম। প্রথম সিজনে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তার পরেই দ্বিতীয় সিজনের ঘোষণা হয়। তৃণার অভিনয়ের প্রশংসা করেছিল দর্শক। কিন্তু নিজের পায়ে নিজেই কুড়ুল মেরে  বসলেন তৃণা। সোহিনীর সঙ্গে বিবাদই কাল হল তাঁর।

বিতর্কের পরপরই রটে গিয়েছিল, তৃণার অতিরিক্ত ‘ট্যানট্রামস’এর জন্য নাকি তাঁর দিক থেকে মুখ ফেরাচ্ছেন পরিচালক প্রযোজকরা। একের পর এক কাজ হারাচ্ছেন তিনি। এভাবে তিনি একঘরে হয়ে পড়তে পারেন বলেও আশঙ্কা করছিলেন অনেকে। তবে তৃণার বক্তব্য অবশ্য অন্য রকম।

অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি নিজেই নাকি গভীর জলের মাছ সিরিজটি ছেড়ে দিতে বাধ্য হয়েছেন। কারণ তাঁর হাতে নাকি প্রচুর কাজ। একাধিক প্রোজেক্ট হাতে চলে আসায় সময় করে উঠতে পারছেন না তিনি। অন্যগুলোর সঙ্গে এই ওয়েব সিরিজের তারিখ মিলছিল না। পরিচালক সাহানা অবশ্য অনেক চেষ্টা করেছিলেন তাঁকে সিরিজের দ্বিতীয় সিজনে রাখার জন্য। কিন্তু লাভের লাভ হয়নি। ভবিষ্যতে তাঁর জন্য কী অপেক্ষা করছে সেটাই দেখার। উল্লেখ্য, ছোটপর্দায় তাঁকে শেষবার দেখা গিয়েছে ‘বালিঝড়’ সিরিয়ালে। কিন্তু সেটাও ফ্লপ হওয়ায় বেশিদিন চলেনি।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

Related Articles